সংবাদ শিরোনাম :
মাহমুদুল্লাহর সবুজ দলকে হারাল সাকিবের লাল দল

মাহমুদুল্লাহর সবুজ দলকে হারাল সাকিবের লাল দল

মাহমুদুল্লাহর সবুজ দলকে হারাল সাকিবের লাল দল
মাহমুদুল্লাহর সবুজ দলকে হারাল সাকিবের লাল দল

খেলাধুলা ডেস্কঃ হাজার খানেক দর্শক হয়েছিল মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। উদ্দেশ্য, সাকিব আল হাসান-মাহমুদউল্লাহ রিয়াদদের টি-টোয়েন্টি ম্যাচ দেখা। কিন্তু ম্যাচ গড়ালেও সেভাবে মিলল না চার-ছক্কার দেখা। সাদামাটা ম্যাচে মাহমুদউল্লাহ রিয়াদের বিসিবি সবুজ দলকে হারাল সাকিব আল হাসানের বিসিবি লাল দল।

মেহদি মারুফ-জুবায়ের হোসেন লিখনদের নিয়ে ১৭.৩ ওভারে ৯৬ রান তুলতেই গুটিয়ে যায় মাহমুদউল্লাহর সবুজ দল। জবাবে ১৬.১ ওভারে ৬ উইকেটে ৯৭ রান তুলে জয় পায় সাকিবদের লাল দল। বিসিবি সবুজ দল হারে ৪ উইকেটে।

আগে ব্যাট করতে নামা সবুজ দলের পক্ষে সর্বোচ্চ ২০ রান করেছেন দেলোয়ার হোসেন। এ ছাড়া নাহিদুল ইসলামের ব্যাটে আসে ১৮ রান। বল হাতে লাল দলের রাইহান উদ্দিন তিনটি উইকেট নিয়েছেন। সাইফ উদ্দিন দুটি উইকেট নিয়েছেন।

লাল দলের পক্ষে সর্বোচ্চ ৩৭ রান করেন ওপেনার জাকির হোসেন। সাব্বির হোসেন ১৯ রান ও সাকিব আল হাসান ১৫ রানে আউট হয়েছেন। বল হাতে লেগস্পিনার জুবায়ের হোসেন লিখন একটি উইকেট নেন।

মূলত ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে সাকিব আল হাসান-মাহমুদউল্লাহ রিয়াদদের দল সুপার লিগে উঠতে না পারায় দর্শক হয়ে আছেন তারা। তাদের মাঠে নামার সুযোগ করে দিতেই এই ম্যাচের আয়োজন করে বিসিবি।

বিসিবি সবুজ দল: মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), মেহেদি মারুফ, আল আমিন জুনিয়র, সাদমান ইসলাম, আরিফুল হক, নাহিদুল ইসলাম, ইরফান শুক্কুর, তাইজুল ইসলাম, শুভাশিস রায়, দেলওয়ার হোসেন, এবাদত হোসেন, শরিফুল ইসলাম ও সাঈদ সরকার।

বিসিবি লাল দল: সাকিব আল হাসান (অধিনায়ক), রনি তালুকদার, জাকির হাসান, আফিফ হোসেন, তৌহিদ হৃদয়, শুভাগত হোম চৌধুরী, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন, কাজী অনিক, মোহাম্মদ আজিম, রায়হান উদ্দিন, জনি তালুকদার ও সাব্বির হোসেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com