সংবাদ শিরোনাম :
মাধবপুরে মাদক বিরোধী অভিযান : ইয়াবা, গাজাঁ, ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

মাধবপুরে মাদক বিরোধী অভিযান : ইয়াবা, গাজাঁ, ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জের মাধবপুর উপজেলার সীমান্তবর্তী ধর্মঘর ইউনিয়নের শিয়ালউড়ি এলাকায় মাদক চোরাচালান বিরোধী টাস্কফোর্স অভিযান চালিয়ে ২১৮০ পিস ইয়াবা,১৮কেজি গাঁজা ও ৭০ বোতল ভারতীয় (ইস্কাফ)ফেন্সিডিলসহ উপজেলার ধর্মঘর ইউনিয়নের শিয়ালউড়ি গ্রামের আমিন মিয়ার পুত্র আঃ মজিদ (৩৬) এবং একই গ্রামের কাশই মিয়ার পুত্র আশিক মিয়া (৩৬) কে আটক করা হয়েছে।

এ সময় টাস্কফোর্সের অভিযানের টের পেয়ে ৩জন মাদক চোরাকারবারী পালিয়ে যায়। মাধবপুর উপজেলা সহকারী কমিশনার(ভুমি) এবং নিবার্হী ম্যাজিস্ট্রেট মোঃ আলা উদ্দিনের উপস্থিতে এ অভিযান পরিচালিত হয়।

বিজিবি ২৫ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল ফেরদৌস কবির জানান-মঙ্গলবার(৩০ আগষ্ট) রাত ৮টায় গোপন সংবাদের ভিত্তিত্বে উপজেলার শিয়ালউড়ি এলাকায় অভিযানটি পরিচালনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বিজিবি ধর্মঘর কোম্পানী কমান্ডার সুবেদার আইয়ূব খান,মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর বি বাড়ীয়া জেলার এডি মিজানুর রহমান, মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর হবিগঞ্জ জেলার এডি কাজী হাবিবুর রহমান ।

এ অভিযানে ২১৮০ পিস ইয়াবা, ১৮ কেজি গাঁজা, ৭০ বোতল ভারতীয় (ইস্কাফ)ফেন্সিডিল ও একটি গাঁজা পরিমাপের যন্ত্র উদ্ধার করা হয় যার আনুমানিক মূল্য ৭ লক্ষ ৪৮ হাজার টাকা। ধৃত আসামী ও জব্দকৃত মালামাল মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের নিকট হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com