সংবাদ শিরোনাম :
মাধবপুরে প্রতিবন্ধী যুবকের কান কেটে দিয়েছে দুর্বৃত্তরা ছিনিয়ে নেয় আইফোন, স্যামসাং ও নগদ টাকা!

মাধবপুরে প্রতিবন্ধী যুবকের কান কেটে দিয়েছে দুর্বৃত্তরা ছিনিয়ে নেয় আইফোন, স্যামসাং ও নগদ টাকা!

মাধবপুর উপজেলার সায়হাম টেক্সটাইলের মেশিন অপারেটর হাফিজুর রহমান (২২) নামের এক প্রতিবন্ধী যুবকের কান কর্তন করে দিয়েছে দুর্বৃত্তরা। এসময় তার সাথে থাকা স্যামসাং, আইফোন ও নগদ টাকা পয়সা কেড়ে নেয়ার অভিযোগ করেছে গুরুতর আহত ওই যুবক।

রবিবার (১১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫ টার সময় উপজেলার কালিকাপুর বাজারে কাছে দুর্বৃত্তরা পূর্বপরিকল্পনা অনুযায়ী মোবাইল ফোনে ডেকে নিয়ে এই হামলা করে বলে অভিযোগ করেন ওই যুবক।

পরে স্থানীয়রা উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে আসলে ওই যুবকের অবস্থা খারাপ হওয়ায় কর্তব্যরত চিকিৎসক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

গুরুতর আহত ওই যুবক বানিয়াচং উপজেলার পাথারিয়া গ্রামের সবুজ মিয়ার ছেলে। সে মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের পুরাই গলা গ্রামে তার নানার বাড়িতে থেকে সায়হাম টেক্সটাইল মিলে মেশিন অপারেটর হিসেবে চাকরি করতো ।হামলাকারীরা পুরাই গলা গ্রামের শহীদ মিয়ার ছেলে নোমান মিয়াসহ অজ্ঞাত আরও কয়েকজন।

গুরুতর আহত হাফিজুর জানায়, সে প্রতিবন্ধী হলেও কষ্ট করে বৃন্দাবন কলেজ থেকে এইচএসসি পাশ করে বিএ ভর্তি হয়। পরে সায়হাম টেক্সটাইল মিলে চাকরি হওয়ায় পড়াশুনা আর চালিয়ে যায়নি। ঘটনার সময় তার সাথে থাকা আইফোনটি বিদেশ থেকে তার এক মামা উপহার হিসেবে দিয়েছিল এবং স্যামসাং ফোনটি তার নিজের বেতনের টাকা দিয়ে কেনা।

দুর্বৃত্তরা তার নানার বাড়ির গ্রামের হওয়ায় তাকে পূর্ব থেকেই চিন্ত, ছিনতাইয়ের উদ্দেশ্যেই তাকে মোবাইল ফোনে ডেকে নেয় এবং সে টাকা এবং ফোন না দেওয়ার কারণেই তার উপরে এমন হামলা করে বলে দাবি করে।

এ বিষয়ে মাধবপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, ঘটনা আমি জেনেছি পূর্বশত্রুতার জের ধরেই এমনটি ঘটেছে তবে এখন পর্যন্ত লিখিত কোন অভিযোগ পাইনি পেলে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com