সংবাদ শিরোনাম :
মাধবপুরে এক বাসায় হামলা, ছুরিকাঘাতে নারী হাসপাতালে

মাধবপুরে এক বাসায় হামলা, ছুরিকাঘাতে নারী হাসপাতালে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুরে জমিসহ বিভিন্ন বিরোধের জের ধরে তানজীনা আক্তার নামে এক নারীর বাসায় হামলা করেছে সন্ত্রাসীরা। এ সময় তারা ওই নারীর শিশু কন্যাকে জিম্মি করে। এতে বাধা প্রদান করলে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। উপস্থিত লোকজন আহত তানজীনাকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। গত ৯ জানুয়ারি দুপুরে এ ঘটনা ঘটে।
জানা যায়, মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের মালঞ্চপুর গ্রামের মৃত হাজী তাজুল ইসলামের পুত্র আক্তার সোলায়মানের সাথে জমিজমাসহ বিভিন্ন কারণ নিয়ে বিরোধ চলে আসছে তার ভাই মোঃ নিজামুল ইসলাম ওরফে আলমগীর (৫৮), মোঃ মন্জুরুল ইসলাম ওরফে হুমায়ূন (৫৫) ও মোঃ তাফাজ্জুল ইসলাম মীর কাশিমের (৫২)। এর জের ধরে তারা বিভিন্ন সময় আক্তার সোলায়মান, তার কন্যা তানজীনাসহ পরিবারের অন্য সদস্যদের বিরুদ্ধে মিথ্যা মামলা করে পুলিশ দিয়ে নানাভাবে হয়রানি করে আসছে। উল্লেখিতরা বিভিন্ন সময় তানজীনার পিতাসহ পরিবারের সকলকে হত্যা করার হুমকি দিয়ে আসছিলো। তাদের হুমকির কারণে তানজীনার পরিবার ব্রাক্ষণবাড়িয়া জেলার বিজয়নগরের সাওগাঁও গ্রামে গিয়ে আশ্রয় নেয়। কিন্তু এতেও তিনি রেহাই পাননি। তার উল্লেখিত চাচাদের উপজেলা আওয়ামী লীগ নেতা শাহ মুসলিমের সাথে সুসম্পর্ক থাকায় একদল সন্ত্রাসী নিয়ে তার ওপর হামলা চালায়।
উল্লেখ্য এর আগেও একাধিকবার তানজীনা ও তার পরিবারের ওপর হামলা করেছিলো সন্ত্রাসীরা। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com