সংবাদ শিরোনাম :
ভোট দেবেন না এরশাদ

ভোট দেবেন না এরশাদ

ভোট দেবেন না এরশাদ
ভোট দেবেন না এরশাদ

ঢাকা- রাত পোহালেই একাদশ জাতীয় সংসদ নির্বাচন। এদিন সরকারি ছুটি থাকায় অনেকেই ভোট দিতে পরিবার-পরিজন নিয়ে চলে গেছেন গ্রামের বাড়িতে।

এই নির্বাচন নিয়ে সবাই যেন উৎসবে মেতেছে। কিন্তু আনন্দ নেই কেবল সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের। অসুস্থতার কারণে এবার ভোট দিতে নিজ কেন্দ্রে যাচ্ছেন না রংপুর-৩ আসনে মহাজোটের এই প্রার্থী।

এরশাদের এপিএস মনজুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিন বলেন, রংপুরে খুব শীত পড়ছে। আর ডাক্তার এ সময় স্যারকে পূর্ণ রেস্টে থাকতে বলেছেন। তাই মনে হয় তিনি ভোট দিতে রংপুরে যাচ্ছেন না। তবে ঢাকা থেকে ভোট দেওয়ার সুযোগ থাকলে তিনি ভোট দেবেন।

জাপা চেয়ারম্যান এরশাদের পৈত্রিক বাড়ি রংপুর নগরীর নিউ সেনপাড়ায়। সেখানকার শিশু মঙ্গল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটার তিনি। সর্বশেষ রংপুর সিটি করপোরেশন নির্বাচনে ওই কেন্দ্রে ভোট দিয়েছেন তিনি।

জাতীয় সংসদ নির্বাচনে রংপুর সদর ৩ আসনের প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করতেও রংপুরে আসেননি এরশাদ। তার পক্ষে মনোনয়ন পত্র দাখিল করেন জাপার মহাসচিব মশিয়ার রহমান রাঙ্গাসহ সিটি মেয়র মোস্তফাসহ অন্যান্য নেতৃবৃন্দ। এরপর তিনি অসুস্থ অবস্থায় ঢাকায় সিএমএইচে ভর্তি থাকার পর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান।

গুজব ছিলো নির্বাচনের আগে দেশে ফিরবেন না এরশাদ। কিন্তু সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে বৃহস্পতিবার দেশে ফেরেন তিনি। তার পরেই আলোচনা শুরু হয় একদিনের জন্য হলেও রংপুরে প্রচারণায় যাবেন এরশাদ। কিন্তু তা আর হয়ে উঠেনি। এখন ভোট দিতে যাওয়ার সিদ্ধান্তও বাতিল করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com