সংবাদ শিরোনাম :
ব্রাজিল ভক্তদের জন্য মিশা সওদাগরের মিউজিক ভিডিও!

ব্রাজিল ভক্তদের জন্য মিশা সওদাগরের মিউজিক ভিডিও!

ব্রাজিল ভক্তদের জন্য মিশা সওদাগরের মিউজিক ভিডিও!
ব্রাজিল ভক্তদের জন্য মিশা সওদাগরের মিউজিক ভিডিও!

লোকালয় ডেস্কঃ রাশিয়া বিশ্বকাপের পর্দা উঠছে ১৪ জুন। আর এ নিয়ে উন্মাদনার যেন শেষ নেই। সারা বিশ্বেই বইছে বিশ্বকাপের হাওয়া। প্রিয় দল নিয়ে চলছে তুমুল উত্তেজনা। বাংলাদেশও এ থেকে পিছিয়ে নেই। সোশ্যাল মিডিয়াতে ভক্তদের উত্তেজনা লক্ষ্যণীয়। এই উত্তেজনার পারদ আরও একধাপ বাড়িয়ে দিল ব্রাজিল ভক্তদের জন্য নির্মিত একটি মিউজিক ভিডিও।

এই মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন খল অভিনেতা মিশা সওদাগর, চিত্রনায়ক জয় চৌধুরী, চিত্রনায়িকা বিপাশা কবির, জারা ও দিয়া। গানটিতে কণ্ঠ দিয়েছেন ক্লোজআপ তারকা সাজু আহমেদ। সঙ্গীত পরিচালনা করেছেন শাহিন ওয়াহিদ। এর পরিচালনার দায়িত্বে ছিলেন আকাশ নিবির। মিউজিক ভিডিওটির দৃশ্যেধারণ করা হয় বিএফডিসিতে।

এ প্রসঙ্গে মিশা সওদাগর জানান, এবারের বিশ্বকাপ ফুটবল আর ঈদ একইসঙ্গে। ভক্তদের মধ্যে উত্তেজনা অন্যরকম। একজন খেলায়াড় ছিলাম। অন্যদিকে আমিও ব্রাজিলের অনেক বড় ভক্ত। নিজের ভালোলাগা থেকেই এই কাজটি আমি করেছি। আশাকরি সবার ভালো লাগবে।

জানা গেছে, মিশা জয়, বিপাশা এই মিউজিক ভিডিওতে কাজ করে পারিশ্রমিক নেননি। শুধু তাই নয় বেশ আগ্রহের সাথে নাকি সকলে এতে কাজ করেছেন বলে জানান ভিডিওটির তত্ত্বাবধানে থাকা আকাশ নিবির। আগামী বিশ্বকাপ ও ঈদ উপলক্ষে ব্রাজিলের প্রোমোশনাল গানটি লাইভ টেকনোলজির অফিসিয়াল চ্যানেল থেকে মুক্তি পাবে।

দেখুন শ্যুটিংয়ের কিছু অংশ-

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com