সংবাদ শিরোনাম :
বিয়ের ১ দিনের মাথায় স্ত্রীর পিটুনিতে স্বামীর মৃত্যু!

বিয়ের ১ দিনের মাথায় স্ত্রীর পিটুনিতে স্বামীর মৃত্যু!

বিয়ের ১ দিনের মাথায় স্ত্রীর পিটুনিতে স্বামীর মৃত্যু!
বিয়ের ১ দিনের মাথায় স্ত্রীর পিটুনিতে স্বামীর মৃত্যু!

সিরাজগঞ্জ প্রতিনিধি: বিয়ের ১ দিনের মাথায় নববধু ও তার প্রেমিকের পিটুনিতে আহত আব্দুল মজিদ (২১) নামে এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ ঘটনায় নববধু আল্পনা খাতুনকে (১৮) আটক করেছে পুলিশ।

বুধবার (২৮ মার্চ) রাতে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এর আগে শনিবার (২৪ মার্চ) রাতে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গা থানার হাট চৌবিলা গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত মজিদ ওই গ্রামের মৃত আবু হানিফের ছেলে।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওহেদুজ্জামান জানান, শুক্রবার (২৩ মার্চ) হাট চৌবিলা গ্রামের মৃত আবু হানিফের ছেলে আব্দুল মজিদের সাথে চৌবিলা চকপাড়া গ্রামের আমজাদ হোসেনের মেয়ে আল্পনা খাতুনের বিয়ে হয়।

বিয়ের পরদিন শনিবার (২৪ মার্চ) নববধূসসহ শশুড়বাড়ীতে যান মজিদ। ওই দিন রাতে নববধূ আল্পনা ও তার প্রেমিক পরিকল্পিতভাবে মজিদকে ঘর থেকে বের করে নিয়ে যায়। পরদিন সকালে একটি বাঁশঝাড়ের পাশে মজিদকে অচেতন অবস্থায়  উদ্ধার করে স্থানীয়রা। পরে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে তার মৃত্যু হয়।

ওসি আরও বলেন, নিহতের শরীরের বিভিন্ন স্থানে জখম রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে পিটিয়ে জখম করা হয়েছে। শজিমেকে ময়নাতদন্ত শেষে নিহতের মরদেহ সলঙ্গায় আনার প্রক্রিয়া চলছে।

এদিকে তার মৃত্যুর পর বৃহস্পতিবার (২৯ মার্চ) সকালেই নববধূ আল্পনাকে আটক করে থানা হেফাজতে এনে জিজ্ঞসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com