সংবাদ শিরোনাম :
বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করেছেন মিঠুনের ছেলে!

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করেছেন মিঠুনের ছেলে!

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করেছেন মিঠুনের ছেলে!
বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করেছেন মিঠুনের ছেলে!

বিনোদন ডেস্কঃ বলিউডের বরেণ্য অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মিমো চক্রবর্তীর বিয়ে হওয়ার কথা ৭ জুলাই। কিন্তু তার আগেই ঘটে গেল দুঃখজনক ঘটনা। জানা গেছে, মিমোর সাবেক প্রেমিকা তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন। এই নারীর অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মিমো তাঁকে ধর্ষণ করেছেন। ২০১৫ সাল থেকে মিমোর সঙ্গে তাঁর সম্পর্ক গড়ে ওঠে। মিমো চক্রবর্তীর পুরো নাম মহাক্ষয় চক্রবর্তী। তিনি বলিউড তারকা মিঠুন চক্রবর্তী আর যোগিতা বালির বড় ছেলে।

গতকাল সোমবার মিমোর বিরুদ্ধে দিল্লির রোহিণী আদালতে ধর্ষণের অভিযোগ করেন মিমোর সাবেক প্রেমিকা। রোহিণী আদালতের অতিরিক্ত মুখ্য বিচারক একতা গৌবার নির্দেশে অভিযোগ আমলে নিয়েছে দিল্লি পুলিশ। এরপর পুলিশ সংবাদমাধ্যমকে জানায়, এটা অধিকতর গুরুত্বপূর্ণ মামলা। এর সঙ্গে জড়িয়ে আছে রাজ্যসভার একজন সাবেক সাংসদের নাম। বিচারক মামলা রুজু করার নির্দেশ দিয়েছেন। আদালতের নির্দেশ পেয়ে পুলিশ বিভিন্ন ধারায় মিমোর বিরুদ্ধে অভিযোগ এনেছে। চলছে তদন্ত। যদিও মিঠুন চক্রবর্তী বা যোগিতা বালির কাছ থেকে এ ব্যাপারে কোনো মন্তব্য পাওয়া যায়নি।

অভিযোগ উঠেছে মিমোর মা যোগিতা বালির বিরুদ্ধেও। তাঁর বিরুদ্ধে অভিযোগ, মিমোর সাবেক প্রেমিকাকে প্রতারণা ও মানসিক নির্যাতন করে গর্ভপাত করাতে বাধ্য করেছেন।

এদিকে বলিউডের প্রযোজক সুভাষ শর্মার মেয়ে মাদালসা শর্মার সঙ্গে মিমোর বিয়ে ঠিক হয়েছে। মাদালসাও বলিউডের তারকা। ২০০৯ সালে তিনি প্রথম তেলেগু ছবিতে অভিনয় করেন। ৭ জুলাই মুম্বাইয়ে একটি অভিজাত হোটেলে মিমো আর মাদালসার বিয়ের অনুষ্ঠান আয়োজন করা হয়।

তাঁর বয়স ৩৩ বছর। মিমো ইতিমধ্যে বলিউডের আটটি ছবিতে অভিনয় করেছেন। এর মধ্যে সাতটি হিন্দি আর একটি বাংলা ছবি। হিন্দি ছবিগুলো হলো ‘জিমি’, ‘দ্য মার্ডার’, ‘হান্টেড’, ‘লুট’, ‘রকি’, ‘এনিমি’, ‘টুক্কা ফিট’ ও ‘ইসকিদরিয়াঁ’। আর বাংলা ছবিটি হলো ‘রকি’।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com