সংবাদ শিরোনাম :
বিশ্বকাপজয়ী ফুটবলার করোনায় আক্রান্ত

বিশ্বকাপজয়ী ফুটবলার করোনায় আক্রান্ত

অনলাইন ডেস্ক: বিশ্ব ফুটবলে আরেকটি দুঃসংবাদ ধেয়ে এলো। এবার করোনাভাইরাসে আক্রান্ত হলেন বিশ্বকাপজয়ী ফরাসি তারকা এবং জুভেন্টাস মিডফিল্ডার ব্লেইস মাতুইদি।

সবশেষ ফুটবল বিশ্বকাপ জিতেছে ফ্রান্স। ফাইনালের মঞ্চে ক্রোয়েশিয়াকে হারিয়ে দ্বিতীয়বারের মতো সোনালি ট্রফি ঘরে তোলে ছবি ও কবিতার দেশটি। সেই দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন মাতুইদি।

করোনা আতঙ্কে গেল ১১ মার্চ থেকে আইসোলেশনে রয়েছেন তিনি। সতীর্থদের থেকে আলাদা আছেন ৩২ বছর বয়সী ফুটবলার। তবে তার শারীরিক অবস্থা ভালো আছে। এখন আর করোনার উপসর্গ দেখা যাচ্ছে না।

মাতুইদিকে নিয়ে তুরিনের বুড়িদের দ্বিতীয় ফুটবলার প্রাণঘাতী করোনায় আক্রান্ত হলেন। এর আগে গেল সপ্তাহে ড্যানিয়েল রুগানি এ ভাইরাসে সংক্রমিত হন। এর পর থেকে দলটির সবাই কোয়ারেন্টাইনে আছেন।

গেল ডিসেম্বরে চীনের হুবেইপ্রদেশের উহান শহর থেকে ছড়িয়ে পড়ে করোনাভাইরাস। মাত্র আড়াই মাসের ব্যবধানে তা মহামারীর আকার ধারণ করেছে। কোভিড-১৯ ইতিমধ্যে বিশ্বের ১৬৫ দেশে বিস্তার লাভ করেছে।

প্রাণঘাতী এ ভাইরাসে বিশ্বব্যাপী এখন পর্যন্ত ১ লাখ ৯৯ হাজারের বেশি মানুষ আক্রান্ত হয়েছেন। আর এর বিষাক্ত ছোবলে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন ৭ হাজার ৯৭৫ জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com