সংবাদ শিরোনাম :
বাস-ট্রলির মুখোমুখি সংঘর্ষে ১ শিশু ২ নারী সহ নিহত ৫, আহত ১০

বাস-ট্রলির মুখোমুখি সংঘর্ষে ১ শিশু ২ নারী সহ নিহত ৫, আহত ১০

পলাশবাড়ী প্রতিনিধি : গাইবান্ধা – পলাশবাড়ীতে ঢাকাগামী যাত্রীবাহি বাস সাউদিয়া পরিবহন (দরবার) এর সাথে ট্রাক্টর (সোনালিকা ) মুখোমুখি সংঘর্ষে ১ শিশু ও ২ নারীসহ পাঁচজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত আরও ১০ জন। আজ শুক্রবার রাত ১২টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের পলাশবাড়ী উপজেলার মহদিপুর ইউনিয়নের রাইস মিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, (সাউদিয়া পরিবহন) দরবার পরিবহন ঢাকা মেট্রো ব ১১-৪২৪৯ নং যাত্রীবাহি বাসটি গাইবান্ধা থেকে ঢাকা যাচ্ছিলো। বাসটি পলাশবাড়ীর রাইস মিল এলাকায় পৌছিলে বিপরিত দিক থেকে আসা হাবিবা হাকিম ফুড নামের একটি ট্রাক্টর মহেন্দ্র এর সংঘর্ষ হয়। এসময় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ২ নারী ও ২ যুবক সহ চারজন ও হাসপাতালে নেয়ার পথে এক শিশুর মৃত্যু হয়। এছাড়া এ ঘটনায় আরও ১০ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনায় শিশুসহ পাঁচজন নিহত ও ১০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে চাররজনকে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খাদে পড়া বাসটি উদ্ধারের চেষ্টা করছে ফায়ার সার্ভিসের কর্মীরা।

এখনো নিহত ও আহতদের নাম পরিচয় জানা যায়নি। নিহতদের মরদেহ থানা পুলিশের হেফাজতে ও আহতদের পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসাধীন আছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com