সংবাদ শিরোনাম :
বাসভাড়া নিয়ে বিতণ্ডার জের: চাকায় পিষ্ট করে হত্যার অভিযোগ

বাসভাড়া নিয়ে বিতণ্ডার জের: চাকায় পিষ্ট করে হত্যার অভিযোগ

বাসভাড়া নিয়ে বিতণ্ডার জের: চাকায় পিষ্ট করে হত্যার অভিযোগ
বাসভাড়া নিয়ে বিতণ্ডার জের: চাকায় পিষ্ট করে হত্যার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট:  বাসভাড়া নিয়ে বিতণ্ডার জের ধরে বাস থেকে ফেলে দিয়ে এক যাত্রীকে বাসের চাকা পিষ্ট করে হত্যার অভিযোগ পাওয়া গেছে আলম এশিয়া পরিবহণের বাসের এক চালক ও তার সহকারীর বিরুদ্ধে।

রোববার (৯ জুন) সকালে গাজীপুরের সদর উপজেলার বাঘেরবাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ওই ঘটনা ঘটেছে। পুলিশ গাড়িটি আটক করতে পারলেও চালক ও তার সহকারীকে আটক করতে পারেনি।

নিহত সালাহ উদ্দিন (৩৫), স্থানীয় আতাউর রহমান মেম্বার বাড়িতে ভাড়া থেকে স্কটেক্স এ্যাপারেলস নামের পোশাক কারখানার গাড়ি চালাতেন। তিনি ঢাকার আলু বাজার এলাকার মৃত শাহাব উদ্দিনের সন্তান।

নিহতের ছোট ভাই মো. জামাল উদ্দিন সাংবাদিকদের জানান, গত শুক্রবার স্ত্রীসহ সালাউদ্দিন ঈদের ছুটিতে ময়মনসিংহের ফুলপুর এলাকায় তার শ্বশুরবাড়িতে বেড়াতে যান। বেড়ানো শেষে রোববার তারা ময়মনসিংহ থেকে আলম এশিয়া পরিবহণের গাড়ীযোগে গাজীপুরের বাসায় ফিরছিলেন। পথে ভাড়া নিয়ে স্বামী-স্ত্রীর সাথে পরিবহনের সহকারীর বাক-বিতণ্ডা হয়। একপর্যায়ে গাড়ীর ভিতরেই প্রকাশ্যে সালউদ্দিনকে লাঞ্চিত করে এবং লাথি মেরে গাড়ি থেকে ফেলে দেওয়ার হুমকি দেয় চালকের সহকারী। চালক ও চালকের সহকারীর নাম পরিচয় জানা সম্ভব হয়নি।

এ ঘটনা সালাউদ্দিন মোবাইল ফোনে তার স্বজনদের অবহিত করেন এবং গাজীপুরের বাঘের বাজার এলাকায় তাদের থাকতে বলেন। পরে জামালসহ ৫-৬জন বাঘের বাজার এলাকায় ওই বাসটির জন্য অপেক্ষা করতে থাকেন। একপর্যায়ে কিছু বুঝে উঠার আগেই বাঘের বাজার পৌঁছলে সালাউদ্দিনকে গাড়ী থেকে ফেলে দিয়ে স্ত্রীকে না নামিয়েই বাসটি চলে যেতে উদ্যত হয়। পরে সালাউদ্দিন মাটি থেকে উঠে গিয়ে গাড়িটির গতি রোধ করার চেষ্টা চালায়। কিন্তু বাস চালক স্ত্রীকে না নামিয়েই সালাউদ্দিনের বাধাকে উপেক্ষা করে তার উপর উঠিয়ে দ্রত পালিয়ে যেতে থাকে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে স্ত্রীর কান্না-কাটির এক পর্যায়ে ঘটনাস্থল থেকে প্রায় পাঁচ কিলোমিটার দূরে চলন্ত গাড়ি থেকেই সালাউদ্দিনের স্ত্রীকে বাস থেকে নামিয়ে পালিয়ে যেতে থাকে।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, এ ঘটনায় জয়দেবপুর থানা পুলিশের সহায়তায় গাড়ীটি মেম্বারবাড়ি আমতলী এলাকা থেকে আটক করা হয়। তবে চালক ও তার সহকারীরা পালিয়ে গেছে। এই ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com