সংবাদ শিরোনাম :
বরুণের বাড়ির সামনে কিশোরী ভক্তের বায়না

বরুণের বাড়ির সামনে কিশোরী ভক্তের বায়না

বরুণের বাড়ির সামনে কিশোরী ভক্তের বায়না
বরুণের বাড়ির সামনে কিশোরী ভক্তের বায়না

বিনোদন ডেস্কঃ কিছুদিন আগেই ভক্ত বিড়ম্বনায় পড়েছিলেন সালমান খান। তার বাড়ির পাঁচিল টপকে এক কিশোরী ভক্ত ঢুকে পড়ে অভিনেতার বাড়িতে। ১৫ বছরের কিশোরী সালমানকে একনজর দেখার জন্য বাড়ি থেকে পালিয়ে মুম্বাইয়ে আসে। যদিও পুলিশের মাধ্যমে ব্যাপারটি সুরাহা হয়।

এবার একই বিড়ম্বনার শিকার হলেন বরুণ ধাওয়ান। একইভাবে আরেক কিশোরী ভক্ত তার সঙ্গে দেখা করতে পালিয়ে এলো মুম্বাই।

টাইমস অব ইন্ডিয়ার খবরে প্রকাশ, অভিনেতার কাছে একটি বার্তা পৌঁছাতে সুরাত থেকে ট্রেনে করে মুম্বাই ছুটে এসেছে এই কিশোরী। নিরাপত্তারক্ষীরা তাকে বরুণের বাড়িতে ঢুকতে না দিলে সে বাড়ির সামনে বসে পড়ে। যতক্ষণ পর্যন্ত প্রিয় নায়কের দেখা পাবে না, ততক্ষণ বসে থাকার বায়না ধরে সে।

নিরাপত্তারক্ষীরা কিশোরীর দাবি না মেনে পুলিশে খবর দেয়। পুলিশ এসে জানতে পারে, কিশোরীর বাড়ির লোক ইতোমধ্যে সুরাতে তাকে খুঁজতে থানায় ডায়েরি করেছেন। তারা কিশোরীকে উদ্ধার করে নিয়ে যেতে চাইলে সে জানিয়ে দেয়, বরুণের সঙ্গে দেখা না করে সে নড়বে না। দুই দিন অভিনেতার বাড়ির সামনে বসে থাকে কিশোরীটি।

কোনো উপায় না দেখে বরুণের কাছে কিশোরীর কথা প্রকাশ করে নিরাপত্তারক্ষী। খবর পেয়ে বরুণ ছুটে যান কিশোরীর কাছে। বাড়ি থেকে পালিয়ে আসা তার ঠিক উচিত হয়নি, তাকে তার পরিবার খুঁজছে বলেও জানান তিনি। এরপরই মেয়েটিকে তার বাড়িতে ফেরত পাঠানোর ব্যবস্থা করা হয়। কিন্তু মেয়েটি বরুণকে কী বলতে চেয়েছিল, তা জানা যায়নি।

এদিকে সদ্যই মুক্তি পেয়েছে বরুণ ধাওয়ানের ‘অক্টোবর’ সিনেমাটি। দারুণ ব্যবসা করছে সিনেমাটি বক্স অফিসে। সুজিত সরকার পরিচালিত সিনেমায় বরুণের বিপরীতে অভিনয় করেছেন নতুন নায়িকা বনিতা সিন্ধু।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com