সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু মেডিকেলে কর্মচারীদের সঙ্গে নার্সদের সংঘর্ষ

বঙ্গবন্ধু মেডিকেলে কর্মচারীদের সঙ্গে নার্সদের সংঘর্ষ

বঙ্গবন্ধু মেডিকেলে কর্মচারীদের সঙ্গে নার্সদের সংঘর্ষ
বঙ্গবন্ধু মেডিকেলে কর্মচারীদের সঙ্গে নার্সদের সংঘর্ষ

ঢাকা- তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) চতুর্থ শ্রেণির কর্মচারী ও নার্সদের মধ্যে সংঘর্ষের খবর পাওয়া গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকালে ব্যক্তিগত দ্বন্দ্বের কারণে একজন নার্স ও একজন চতুর্থ শ্রেণির কর্মচারীর মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এতে মুহূর্তের মধ্যেই নার্স ও কর্মচারীরা সংঘবদ্ধ হয়ে মুখোমুখি অবস্থান নেন।

এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বিশ্ববিদ্যালয় কর্মরত আনসার সদস্য ও শাহবাগ থানার পুলিশ নিযুক্ত করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

সংশ্লিষ্টদের সঙ্গে আলাপ করে জানা গেছে, এ দুই ব্যক্তির মধ্যে ইতিপূর্বে ব্যক্তিগত কারণে সম্পর্কের অবনতি ঘটে। তারই পরিপ্রেক্ষিতে আজকের এই ঘটনার সূত্রপাত।

এ বিষয়ে গ্র্যাজুয়েট নার্সিং বিভাগের অধ্যাপক মেবেল ডি রোজারিও বলেন, ‘নার্সদের মধ্যে কোনও ধর্মঘট বা কর্মবিরতি আছে বলে শুনিনি। তারা ঠিকমতোই কাজ করছেন।’

নার্সিং সুপারিটেন্ডেন্ট সান্ত্বনা রানী দাস বলেন, ‘আমাদের এখানে কোনও ধর্মঘট বা কর্মবিরতি নেই। নিজেদের মধ্যে ভুল বুঝাবুঝির সৃষ্টি হয়েছিল। আমরা সেই সমস্যার সমাধান করেছি। এখন যে যার কাজে ফিরে গেছে। এখন কোনও সমস্যা নেই।’

শাহবাগ থানার এসআই সুজন চৌধুরী গণমাধ্যমকে বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আনসার সদস্যরা বিএসএমএমইউয়ের নার্সদের ওপর চড়াও হন। নার্সরাও চতুর্থ শ্রেণির কর্মচারীদের নিয়ে আনসারদের ওপর চড়াও হন। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com