সংবাদ শিরোনাম :
প্রেমের হুমকি, কলেজ ছাত্রীর আত্মহত্যা!

প্রেমের হুমকি, কলেজ ছাত্রীর আত্মহত্যা!

প্রেমের হুমকি, কলেজ ছাত্রীর আত্মহত্যা!
প্রেমের হুমকি, কলেজ ছাত্রীর আত্মহত্যা!

ক্রাইম ডেস্কঃ যশোরের সদর উপজেলায় এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

২৪ এপ্রিল, মঙ্গলবার বিকেলে উপজেলার রূপদিয়া এলাকা থেকে পুলিশ লাশটি উদ্ধার করে।

ওই ছাত্রীর নাম পারুল খাতুন (২২)। তিনি কেশবপুর উপজেলার বাইশা গ্রামের মৃত নুরুল হকের মেয়ে। যশোর সদর উপজেলার রূপদিয়া শহীদ স্মৃতি ডিগ্রি কলেজ থেকে তিনি এবার ডিগ্রি পরীক্ষা দিয়েছেন।

পারুলের ছোট বোন চম্পা সুলতানা ও নানি নুরজাহান আরার দাবি, প্রেম করতে না চাওয়ায় হুমকি ও মানসিক নির্যাতনের ঘটনায় তিনি ‘আত্মহত্যা’ করেছেন।

তারা জানান, কলেজে পড়ার সময় পারুল রূপদিয়ায় ইঞ্জিনিয়ার ইউনুসের বাড়িতে ভাড়া থাকতো। সে সময় পারুলের সাথে রূপদিয়া বাজার এলাকার এরশাদ নামের এক যুবকের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু এরশাদের চরিত্র সম্পর্কে খারাপ তথ্য পেয়ে পারুল সম্পর্কচ্ছেদ করেন। এতে এরশাদ তাকে বিভিন্নভাবে হুমকি-ধমকি দিতে থাকেন। এরই জেরে গতকাল দুপুর ২টার দিকে ভাড়া বাসায় ঘরের ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে পারুল আত্মহত্যা করেন।

এদিকে নরেন্দ্রপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মাইনুল আহসান কবির জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সন্ধ্যায় যশোর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মাইনুল আহসান কবির বলেন, ‘প্রেমঘটিত কারণে পারুল আত্মহত্যা করেছে কি না তা প্রাথমিকভাবে বলা সম্ভব নয়। তবে স্থানীয় লোকজন এমনটাই ধারণা করছে।’ পুলিশ সবদিক খতিয়ে দেখছে বলেও জানান এসআই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com