সংবাদ শিরোনাম :
পুলিশের ঝটিকা অভিযান, বিএনপির ১৮ নেতাকর্মী গ্রেফতার

পুলিশের ঝটিকা অভিযান, বিএনপির ১৮ নেতাকর্মী গ্রেফতার

পুলিশের ঝটিকা অভিযান, বিএনপির ১৮ নেতাকর্মী গ্রেফতার
পুলিশের ঝটিকা অভিযান, বিএনপির ১৮ নেতাকর্মী গ্রেফতার

স্টাফ রিপোর্টার: হবিগঞ্জ-৩ (সদর-লাখাই-শায়েস্তাগঞ্জ) আসনে বিএনপি মনোনীত জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী আলহাজ্ব জি কে গউছের গণসংযোগের গাড়ি বহরে অভিযান চালিয়ে বিএনপি ও অঙ্গ-সংগঠনের ১৮ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার রাত ৮টার দিকে হবিগঞ্জ সদর উপজেলার পাইকপাড়া ও দরিয়াপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করে।
জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান জানান- নির্বাচনী প্রচারণার লিফলেট বিলি করতে করতে পাইকপাড়া আসার সাথে সাথে পুলিশ জি কে গউছের গাড়ি বহর ঘেরাও করে। এ সময় অসংখ্য পুলিশ চতুর্দিক ঘেরাও করে জেলা যুবদল সভাপতি ও ইউপি চেয়ারম্যান মিয়া মো. ইলিয়াছ, সাধারণ সম্পাদক জালাল আহমেদ, জেলা জাসাসের সভাপতি মিজানুর রহমান চৌধুরী, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী, জেলা যুবদল নেতা নজরুল ইসলাম, দুলাল মিয়া, জেলা ছাত্রদল নেতা আল আমিন তালুকদার, আজিজ সিদ্দিকী, জয়নাল আবেদীন, শাহজাহান মিয়া, নুরুল ইসলাম তারেক, কায়েছ মিয়া, তৌহিদ মিয়া, জুয়েল মিয়া, নাজমুল আলমসহ অন্তত ১৮ নেতাকর্মীকে গ্রেফতার করে। এমদাদুল হক ইমরান দাবি করেন এ সময় তাদের বেশ কয়েকটি গাড়ি ও মোটর সাইকেল ভাংচুর করা হয়।
জি কে গউছ অভিযোগ করে বলেন, নির্বাচনী প্রচারণা থেকে ফেরার পথে পুলিশ আমাদের গাড়ি বহর আটক করে গ্রেফতার অভিযান চালায়। আমার গাড়ি থেকে যুবদল ও ছাত্রদলের কর্মীদের ধরে নিয়ে যায়।
হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল রবিউল ইসলাম জানান, সুনির্দিষ্ট মামলায় জেলা যুবদল সভাপতি, সাধারণ সম্পাদক, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ও জেলা জাসাস সভাপতিসহ ১৮ জনকে গ্রেফতার করা হয়েছে।
এ বিষয়ে জানতে চাইলে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা জানান, যাদেরকে গ্রেফতার করা হয়েছে তারা সকলেই শায়েস্তাগঞ্জে আওয়ামী লীগ অফিস ভাংচুরের ঘটনায় দায়েরকৃত মামলার আসামী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com