পুটিজুরীতে আলু ও বালু বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ

পুটিজুরীতে আলু ও বালু বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা-সিলেট মহাসড়কের বাহুবল উপজেলার পুটিজুরী বাজারে আলু ও বালু বোঝাই দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক চালক আহত হয়েছে। এ সময় প্রায় আধা ঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখা হয়।শুক্রবার ২ ডিসেম্বর রাত সাড়ে ৮ টার দিকে মহাসড়কের পুটিজুরী বাজার লন্ডন রেস্ট হাউসের সামনে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা থেকে চেড়ে আসা সিলেটগামী আলু বোঝাই ট্রাক ( ঢাকা মেট্রো ট ২০-৮৫০১) এবং পুটিজুরী থেকে ঢাকাগামী বালু বোঝাই ড্রাম ট্রাক (ঢাকা মেট্রো ট ২২-৫৫৫০) মুখোমুখি সংঘর্ষ হলে দুটি ট্রাক এর সামনের অংশ দুমড়ে মুছরে যায়, এ সময় বালু বোঝাই ট্রাক এর চালক পালিয়ে গেলেও আলু বোঝাই ট্রাক এর চালক গাড়িতে আটকা পড়ে যায়। স্থানীয় জনতা দীর্ঘ ৩০/৪০ মিনিট চেষ্টা করে আটকাপড়া আলু বোঝাই ট্রাক এর চালককে উদ্ধার করতে সক্ষম হন। খবর পেয়ে হবিগঞ্জ থেকে ঘটনাস্থলে ছুটে আসে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও বাহুবল মডেল থানার একদল পুলিশ। গাড়িতে আটকাপড়া চালককে উদ্ধারের পর পরই পুটিজুরী বাজার ক্রস করে স্বরাষ্ট্র মন্ত্রীর গাড়ি বহর।
এসময় প্রায় ৩০/৪০ মিনিট মহাসড়ক বন্ধ হয়ে পড়ে এবং রাস্তার দু’পাশে শত শত যানবাহন আটকা পড়ে যায়। পরে বাহুবল মডেল থানা পুলিশ মহাসড়ক থেকে অবরোধ তোলে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।
খবর নিয়ে জানা গেছে এক চালক ছাড়া আর কেউ গুরুতর আহত হননি।এমন মারাত্মক দুর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেলেন দুই ট্রাকে থাকা চালক সহ অন্যান্যরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com