সংবাদ শিরোনাম :
নৌকার বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান: এমপি আবু জাহির

নৌকার বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান: এমপি আবু জাহির

নৌকার বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান: এমপি আবু জাহির
নৌকার বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান: এমপি আবু জাহির

লোকালয় ডেস্কঃ আগামী ১০ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম এর বিজয় নিশ্চিত করার লক্ষ্যে গতকাল শনিবার সকালে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মো: আবু জাহির।
প্রধান অতিথি তার বক্তেব্যে বলেন প্রত্যক নেতাকর্মীর নিজ নিজ অবস্থানে থেকে নৌকার বিজয় নিশ্চিত করতে কাজ করতে হবে। তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিয়েছেন তার পক্ষে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। ভাইস চেয়ারম্যান প্রার্থী এডভোকেট আব্দুল আহাদ ফারুক ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ফেরদৌস আরা বেগমকে বিজয়ী করতে সবাইকে একযোগে কাজ করার আহবান জানান এমপি আবু জাহির।
সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন হবিগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান ও জাতীয় কমিটির সদস্য শহীদ উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শরীফ উল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট সালেহ্ উদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক মোঃ মর্তুজ আলী, জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইয়াহিয়া চৌধুরী, শ্রমিকলীগ নেতা মহিবুর রহমান, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মামুন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, লোকড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমিরুল ইসলাম ও তেঘরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মীর হোসেনসহ জেলা, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
সভা শেষে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। এতে হবিগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরীকে আহ্বায়ক ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবালকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্যান্যরা হলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট সালেহউদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক মোঃ মর্তুজ আলী, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মামুন, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান, কাউন্সিলর উম্মেদ আলী শামীম, সদর উপজেলা আওয়ামী লীগ নেতা মোঃ নুরুল হক, মোতাব্বির খান, সাবেক, ছাত্রলীগ সভাপতি ডা. ইশতিয়াক রাজ চৌধুরীসহ সকল সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com