সংবাদ শিরোনাম :
নবীগঞ্জে ১ লক্ষ টাকা ছিনতাই করে পালানোর সময় আটক ২

নবীগঞ্জে ১ লক্ষ টাকা ছিনতাই করে পালানোর সময় আটক ২

নবীগঞ্জে ১ লক্ষ টাকা ছিনতাই করে পালানোর সময় আটক ২
নবীগঞ্জে ১ লক্ষ টাকা ছিনতাই করে পালানোর সময় আটক ২

এম.মুজিবুর রহমান, নবীগঞ্জ থেকেঃ ঢাকা-সিলেট মহাসড়কের ও নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়ন ইউনিয়নের আউশকান্দি হীরাগঞ্জ বাজারে রূপালী ব্যাংক থেকে টাকা উত্তোলন করে টাকা নিয়ে বাড়ী ফেরার পথে টাকা ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় দুই ছিনতাইকারীকে আটক করেছে স্থানীয় লোকজন । গতকাল  বৃহস্পতিবার দুপুরে এ ঘটনাটি ঘটে।
আটককৃত দুই ছিনতাইকারী হলো সিলেটের দক্ষিন সুরমা উপজেলা সদরের  রশিদ মিয়ার ছেলে নাজমুল আলম (২৯) ও আপ্তাব মিয়ার ছেলে জাহাঙ্গীর মিয়া (২৮) বলে জানাগেছে।
জানাযায়, ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার প্রাণকেন্দ্র হিসেবে খ্যাত আউশকান্দি হীরাগঞ্জ বাজারের রুপালী ব্যাংক থেকে ১ লক্ষ টাকা উত্তোলন করে মহাসড়ক দিয়ে  বাজার হতে দেবপাড়া ইউনিয়নের ভানুদেব গ্রামের বাসিন্দা শিল্পী বেগম (২৩) নামে এক মহিলা সিএনজি যোগে নিয়ে যাওয়ার পথিমধ্যে  মহাসড়কের জে.আই.সি স্যুট লিমিটেড গার্মেন্টসের সামনে আসা মাত্র ৪টি মোটর সাইকেলে করে একদল ছিনতাইকারী মহিলার গতিরোধ করে মহিলার কাছ থেকে অস্ত্রের মুখে জিম্মি করে  টাকা ছিনতাই করে নিয়ে দ্রুত পালিয়ে  যায়।
এসময় মহিলার  সুর-চিৎকার দিলে    আউশকান্দি স্ট্যান্ডের প্রাইভেট কার চালক আজাদ সহ কিছু লোক  ছিনতাইকারী মোটর সাইকেল আরোহীদের  ধাওয়া দেয়।
এসময় ছিনতাইকারীরা মহাসড়কের পার্শদিয়ে   পারকুল-বনগাঁও বিদ্যুৎ পাওয়ার প্লান্টের রাস্তা দিয়ে ডুকে  গেলে ও জনতার ধাওয়া খেয়ে জমিনের মধ্যে সাইকেল সহ উল্টে পড়ে যায়। এসময় স্থানীয়দের সহযোগিতায় একটি মোটর সাইকেলসহ ধৃত চিনতাইকারীদেরকে  আটক করতে সক্ষম হন এবং ছিনতাইকৃত ১লক্ষ টাকা তাদের কাছথেকে উদ্ধার করে মহিলার কাছে সমজিয়ে দেয়া হয়।  অন্যান্য ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে আটককৃতদের  উত্তম মাধ্যম দিয়ে থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com