সংবাদ শিরোনাম :
তারকারা যে যে দল সমর্থন করেন

তারকারা যে যে দল সমর্থন করেন

তারকারা যে যে দল সমর্থন করেন
তারকারা যে যে দল সমর্থন করেন

লোকালয় ডেস্কঃ আজ থেকে শুরু হচ্ছে ‘২০১৮ ফুটবল বিশ্বকাপ’। এবারের আসর বসছে রাশিয়ায়। আজ থেকে ১৫ জুলাই পর্যন্ত চলবে ফুটবলের এই মহাযজ্ঞ। আজ স্বাগতিক রাশিয়ার মুখোমুখি হবে সৌদি আরব। বিশ্বকাপের উত্তেজনাকে আরেকটু উসকে দিতে এ সময়ের কয়েকজন তারকার কাছে জানতে চেয়েছিলাম তাঁদের পছন্দের দল আর তাঁদের চোখে এবারের সম্ভাব্য বিজয়ী দলের নাম। প্রথম আলোর প্রশ্নের জবাবে তাঁরা যা বললেন-

আরিফিন শুভ, অভিনেতা
আলাদা করে কোনো একটি নির্দিষ্ট দল নয়, বিশ্বকাপ ফুটবলে আমি এবার চারটি দলের খেলা বেশি আগ্রহ নিয়ে দেখব। দলগুলো হলো ব্রাজিল, আর্জেন্টিনা, ফ্রান্স ও জার্মানি। আমার ধারণা, এবারের বিশ্বকাপে এই চারটি দলের খেলা বিশ্বজুড়ে দর্শকদের মধ্যে রং ছড়াবে। দেখবেন, শেষ পর্যন্ত এদের মধ্যেই মূল লড়াইটা হবে। চারটির যেকোনো একটি দল বিশ্বকাপ জিতলেই আমি খুশি।
আমি আসলে একটি নির্দিষ্ট দল নিয়ে হুজুগে মাতাল হতে চাই না। কারণ, যেকোনো খেলায়ই উপভোগের একটা ব্যাপার থাকে। বিশ্বকাপ ফুটবল খেলা বিশ্বজুড়ে অন্য রকমের উন্মাদনা তৈরি করে। সেই উন্মাদনা আমার মধ্যেও আছে। তবে যে দলের খেলা ভালো লাগবে, সেই দলের খেলাই আমি উপভোগ করব।
আমি ছোটবেলা থেকেই ব্রাজিল, আর্জেন্টিনা, ফ্রান্স আর জার্মানির খেলাগুলো খুব উপভোগ করে দেখি। মাঠে এই দলগুলোর খেলার প্রতিটি মুহূর্তই টানটান উত্তেজনায় ভরা থাকে। তবে খেলোয়াড়দের মধ্যে জিদানের খেলা খুবই পছন্দ ছিল। এখন নেইমার ও মেসির খেলা বেশি উপভোগ করি।

শবনম ফারিয়া, অভিনেত্রী
বিশ্বকাপ মানেই আমাদের বাসায় সাজ সাজ রব। বাবা ব্রাজিলের পাঁড়ভক্ত ছিলেন। খেলার দিনে তো মাঝেমধ্যে কাজ বন্ধ করে চলে আসতেন। পাড়া-প্রতিবেশীরাও বিশ্বকাপের আমেজ নিতে আমাদের বাসায় এসে হাজির হতেন। এই বিশ্বকাপে বাবা না থাকায় তাঁকে বড্ড মিস করছি। আমেজটাও অতটা নেই। বাবাকে মিস করছি। তাঁর কাছে একদিকে বিশ্বকাপ, অন্যদিকে পৃথিবীর সবকিছু ছিল।
আমি আসলে সাপোর্ট করতাম ইতালিকে। এবার তো ইতালি নেই। তাই ও রকম ডাই-হার্ড সাপোর্ট করছি না কোনো দলকে। তবে বাবা ব্রাজিলের সাপোর্টার ছিলেন। বাসার সবাইও ব্রাজিল। সেই সূত্র ধরে এবার ব্রাজিল আমার পছন্দের দল। জার্মানি আর বেলজিয়াম দলটাকেও ভালো লাগছে। আবার আর্জেন্টিনাকেও পিছিয়ে রাখা যাবে না। বলা যায় যে ইতালি না থাকায় এবার পছন্দটা পাঁচমিশালি হয়ে গেছে।
কাপ নেওয়ার ক্ষেত্রে ব্রাজিলকে এক নম্বরে রাখছি। ওরা এবার ভালো টিম। আর্জেন্টিনাও কাপ নিয়ে যেতে পারে। কারণ, গতবার আর্জেন্টিনা রানার্সআপ হয়েছিল। আর এটা যেহেতু মেসির শেষ বিশ্বকাপ, মেসির হাতে একটা কাপ থাকাই দরকার।

কনা, সংগীতশিল্পী
আমি আর্জেন্টিনার সাপোর্টার। কেন আমি এই দল সমর্থন করি, তা বলতে গেলে বলতে হবে পারিবারিক সূত্রেই আমরা সবাই আর্জেন্টিনার জয় দেখতে চাই। যে পরিবারে বড় হয়েছি, সে পরিবারের সবাই যখন আর্জেন্টিনার সাপোর্টার, তখন আমিও সে দলের সমর্থক হয়ে গেছি।
আমি আগে খুব একটা খেলা দেখতাম না। তবে এবার খুব মনোযোগ দিয়ে খেলা দেখব। ক্রিকেট খেলা কিন্তু আমি দেখি। এবার আর্জেন্টিনার খেলা তো দেখবই। জার্মানির খেলাও দেখব। ওদের কথা শুনছি সবার কাছে। আমার মনে হয়, বিশ্বকাপ অবশ্যই আর্জেন্টিনা পাবে। আমি এই দলের সমর্থক, তাই আমার চাওয়াটা তো এ রকমই হবে। আমি চাইব, আমার দলই জিতুক। ফুটবল নিয়ে খুব একটা স্মৃতি নেই রে ভাই আমার। তবে এবার থেকে হবে। এবার কাজের ফাঁকে ফাঁকে প্রিয় দলের খেলা দেখে দেখে সময়টা কাটবে ভালোই।

 

সিয়াম আহমেদ, অভিনেতা
২০০৭ সাল থেকে আমার প্রিয় দল স্পেন। দলের ডেভিড ভিয়ার খেলা আমার দারুণ পছন্দ ছিল। মূলত ভিয়ার কারণেই স্পেন করা। এরপর ২০০৮ সালে স্পেন ইউরো চ্যাম্পিয়ন হয়। স্পেন দলের সার্জিও রামোস, দিয়াগো, কোকে এদের সবার খেলাই খুব ভালো লাগে। এর বাইরে আর্জেটিনার মেসি আমার প্রিয় খেলোয়াড়। এ কারণে স্পেনের সব খেলা দেখার পাশাপাশি আর্জেন্টিনার খেলাগুলোও দেখার ইচ্ছা আছে। তবে পছন্দের দল স্পেন হলেও আমি চাইব মিসর, আইসল্যান্ড এরাও এবার ভালো জায়গায় উঠে আসুক।
আমার কাছে মনে হয় সবাইকে ছাড়িয়ে এবার জার্মানি বিশ্বকাপ জয় করবে। তবে জার্মানির সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াইটা হবে ব্রাজিলের।

সাফা কবির, অভিনেত্রী
আমার পছন্দের দল জার্মানি। আমার বাড়ির সবাই জার্মানি সাপোর্ট করে। এর কারণ হলো, আমার বাবা জার্মানিতে থাকেন। বাবা বলেছে তাই আমিও জার্মানির সাপোর্টার। এবার তো আরও বেশি বেশি সাপোর্ট করব। কারণ, আমার বেস্ট ফ্রেন্ড অভিনেতা তৌসিফও একই দলের সমর্থক। সে আমাকে জার্মানির একটি জার্সিও উপহার দিয়েছে। তাই এবারের উত্তেজনাটা বেশি। আমি তো চাইব আমার পছন্দের দল জার্মানিই বিশ্বকাপ জিতুক। তবে কোনো অঘটন ঘটার কারণে যদি তারা বাদ পড়ে যায়, তাহলে আমি ব্রাজিলের সমর্থনে চলে যাব। ব্রাজিল আমার দ্বিতীয় পছন্দ। এবার তাদের বিশ্বকাপ জেতার সম্ভাবনা আছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com