সংবাদ শিরোনাম :
ঢাকার বস্তিবাসীর জন্য ১০ হাজার ফ্ল্যাট করে দেব: প্রধানমন্ত্রী

ঢাকার বস্তিবাসীর জন্য ১০ হাজার ফ্ল্যাট করে দেব: প্রধানমন্ত্রী

ঢাকার বস্তিবাসীর জন্য ১০ হাজার ফ্ল্যাট করে দেব: প্রধানমন্ত্রী
ঢাকার বস্তিবাসীর জন্য ১০ হাজার ফ্ল্যাট করে দেব: প্রধানমন্ত্রী

লোকালয় ডেস্কঃ রাজধানী ঢাকার বস্তিবাসীর জন্য কামরাঙ্গীরচরে ১০ হাজার ফ্ল্যাট করে দেয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, এই ঢাকা শহরে বস্তিগুলির চরম দুরবস্থা। আমরা তাদের জন্য কামরাঙ্গীরচরে ১০ হাজার ফ্ল্যাট করে দেব। তারা সেখানে দৈনিক অথবা সাপ্তাহিক অথবা মাসিকহারে অল্প ভাড়ায় সেখানে থাকতে পারবে। তারা সেখানে সব সুযোগ-সুবিধা পাবে।

সোমবার রাজধানীর কামরাঙ্গীরচর মাঠে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ সভাপতি বলেন, ক্ষমতায় গেলে ঢাকাবাসীর চিকিৎসার সুবিধার্থে ঢাকা মেডিকেলকে আরও ঢেলে সাজাবো। শিক্ষার সুযোগ তৈরির জন্য এই ঢাকায় আরও ১১টি সরকারি স্কুল এবং কলেজ তৈরি করে দিচ্ছি। আর সারা বাংলাদেশ নিয়ে তো আমার প্ল্যান আছেই। সব এখানে বলা সম্ভবও না।

প্রধানমন্ত্রী বলেন, আমরা ঢাকাকে উত্তর ও দক্ষিণ দুভাগে ভাগ করে দিয়েছি। যাতে মানুষ সব সুযোগ-সুবিধা ভালোভাবে পায়। এই যে ঢাকার সুইপার কলোনি, যাদের আমরা পরিচ্ছন্নকর্মী বলি-তাদের জন্য আমি ফ্ল্যাট নির্মাণ করে দিয়েছি। তারা যাতে ভালোভাবে বসবাস করতে পারে।

কারণ তাদের ওপর আমাদের সব পরিষ্কার-পরিচ্ছন্নতা নির্ভর করে। অথচ তারা মানবেতর জীবনযাপন করবে এটি হতে পারে না। তাই আমরা তাদের জন্য ব্যবস্থা করে দিয়েছি।

ফ্ল্যাট নির্মাণ করেছি। চারটি বিল্ডিং হয়ে গেছে, আরও কয়েকটি হবে। এটি আমরা দক্ষিণে করেছি, উত্তরেও করব। আমি চাই সারা দেশের মানুষ ভালো থাকবে। অর্থাৎ খালি বড়লোকেরা ফ্ল্যাটে থাকবে তা হবে না, বলেন প্রধানমন্ত্রী

এ সময় তিনি ঢাকার প্রার্থীদের পরিচয় করিয়ে দেন। তাদের স্ব স্ব প্রতীকে ভোট চান শেখ হাসিনা। তাদের নির্বাচিত করার অনুরোধ জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com