সংবাদ শিরোনাম :
জানাযার আগে মৃত ব্যক্তি নড়ে ওঠার দাবি স্বজনদের

জানাযার আগে মৃত ব্যক্তি নড়ে ওঠার দাবি স্বজনদের

জানাযার আগে মৃত ব্যক্তি নড়ে ওঠার দাবি স্বজনদের
জানাযার আগে মৃত ব্যক্তি নড়ে ওঠার দাবি স্বজনদের

বার্তা ডেস্কঃ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে হঠাৎ হুড়মুড় করে ঢুকতে শুরু করেন শতাধিক লোকজন। সবার মুখে একটাই কথা, ‘ডাক্তার কই, আমাদের শামিম বেঁচে আছে’।

লোকজনের ভিড়ের মধ্যে দেখা যায়, কাফনের কাপড় দিয়ে মোড়ানো এক ব্যক্তির মরদেহ। মরদেহটি দেখিয়ে ডাক্তারের দৃষ্টি আকর্ষণ করে বলা হচ্ছে, ব্যক্তিটি জীবিত! জানাযায় নেওয়ার আগে সবাইকে চমকে দিয়ে নড়ে উঠেছিলেন তিনি।

কথাগুলো শোনার সঙ্গে সঙ্গে জরুরী বিভাগে স্টাফসহ আরও অনেকে জরো হতে থাকেন মৃতদেহটির পাশে। ছুটে আসেন জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডা. তারেক। মৃত ব্যক্তির স্বজনদের দাবির মুখে মরদেহটি পরীক্ষা করেন তিনি। ইসিজি করার পর তাকে (বুধবার, ২৮ মার্চ) বেলা ১টার দিকে মৃত ঘোষণা করা হয়।

ডা. তারেক জানান, মৃত ব্যক্তির স্বজদের দাবি উনি বেঁচে আছেন। কিন্তু ইসিজিসহ একাধিক পরীক্ষার পর দেখা যায়, ওই ব্যক্তি অনেক আগেই মারা গেছেন।

হাজি শামিম মালিক নামের ওই মৃত ব্যক্তিটি চকবাজার ৪৮ নং উর্দু রোড এলাকার মৃত ফজলুল হকের ছেলে এবং পেশায় ব্যবসায়ী।

এলাকাবাসী আবদুর রহমান জানান, ভোরের দিকে পিজি হাসপাতাল থেকে ডায়ালোসিস শেষ করে বাসায় ফিরে অচেতন হয়ে পড়েন শামিম। স্থানীয় এক চিকিৎসক বাসায় এসে তাকে মৃত ঘোষাণা করেন।

এরপর চলতে থাকে শামিমের দাফন-কাফনের ব্যাবস্থা। গোসল দেওয়ার পর কাফনের কাপড় পরানোর শেষ দিকে মৃত শামিমকে নড়ে উঠতে দেখেন কয়েকজন। ফলে আতংক ছড়িয়ে যায় উপস্থিতদের মধ্যে এবং তাকে দ্রুত ঢামেকে নিয়ে আসা হয়।

ঢামেক থেকে তাকে মৃত ঘোষণার পর শামিমের মরদেহ আবারও উর্দু রোডের বাসায় নেওয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com