সংবাদ শিরোনাম :
জঙ্গি, সন্ত্রাসবাদ এবং মাদকের বিরুদ্ধে অভিযান চলবে: প্রধানমন্ত্রী

জঙ্গি, সন্ত্রাসবাদ এবং মাদকের বিরুদ্ধে অভিযান চলবে: প্রধানমন্ত্রী

জঙ্গি, সন্ত্রাসবাদ এবং মাদকের বিরুদ্ধে অভিযান চলবে: প্রধানমন্ত্রী

লোকালয় ডেস্কঃ বাংলাদেশকে সমাজবিরোধীদের হাত থেকে মুক্ত করতে জঙ্গি, সন্ত্রাসবাদ এবং মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

৬ জুন, বুধবার গণভবনে আইনজীবীদের সম্মানে দেওয়া ইফতার মাহফিলে এ কথা বলেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী বলেন, ‘জঙ্গি, সন্ত্রাসবাদ এবং মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। আমরা মাদক, জঙ্গি ও সন্ত্রাসমুক্ত একটি বাংলাদেশ গড়ে তুলতে চাই। সরকার সবার নিরাপত্তা নিশ্চিতে কাজ করছে। এখানে কোনো অবিচার এবং জঘন্য কাজের স্থান হবে না।’

সরকার যুদ্ধাপরাধীদের বিচার নিশ্চিত করেছে ও বঙ্গবন্ধুর খুনিদেরও বিচার সম্পন্ন হয়েছে উল্লেখ করে শেখ হাসিনা বলেন, ‘স্বাধীনতার পরবর্তী সময়ে জাতির জনক বঙ্গবন্ধু যুদ্ধাপরাধীদের বিচার শুরু করেছিলেন। তবে স্বৈরশাসক জিয়াউর রহমান অবৈধভাবে ক্ষমতা গ্রহণের পর এ প্রক্রিয়া বন্ধ করে দেন।’

প্রধানমন্ত্রী ইফতারে আগতদের সঙ্গে কুশলাদি বিনিময় করতে বিভিন্ন টেবিলে যান। এসময় তিনি অতিথিদের পারিবারিক ও সামাজিক জীবনের বিভিন্ন বিষয়ে খোঁজ-খবর নেন।

ইফতারের আগে দেশ ও জাতির উন্নতি, সমৃদ্ধি এবং শান্তি কামনায় মোনাজাত পরিচালনা করা হয়। এ ছাড়া মোনাজাতে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্য, স্বাধীনতা যুদ্ধে শহীদ এবং বাংলাদেশের বিভিন্ন ক্রান্তিলগ্নে আত্মাহুতি দেওয়া বীর শহীদদের আত্মার শান্তি কামনা করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com