সংবাদ শিরোনাম :
চ্যালেঞ্জে হেরে ম্যারাডোনার পদত্যাগ!

চ্যালেঞ্জে হেরে ম্যারাডোনার পদত্যাগ!

চ্যালেঞ্জে হেরে ম্যারাডোনার পদত্যাগ!
চ্যালেঞ্জে হেরে ম্যারাডোনার পদত্যাগ!

লোকালয় ডেস্কঃ দ্বিতীয় বিভাগ থেকে দল আল ফুজাইরাকে প্রথম বিভাগে উন্নীত করবেন—এমন চ্যালেঞ্জ নিয়েই সংযুক্ত আরব আমিরাতের দলটির দায়িত্ব নিয়েছিলেন ডিয়েগো ম্যারাডোনা। কিন্তু তার অধীনে দল প্রথম বিভাগে উন্নীত হতে না পারায় আল ফুজাইরার কোচের পদ থেকে সরে দাঁড়িয়েছেন তিনি।

ম্যারাডোনার আইনজীবী মাতিয়াস মোরলা নিশ্চিত করেছেন খবরটি। তিনি জানিয়েছেন, ক্লাব ও ম্যারাডোনার ‘সমঝোতায়’ নেওয়া হয়েছে সিদ্ধান্তটি।

২৭ এপ্রিল, শুক্রবার খোর ফাক্কেনের বিপক্ষে ১-১ গোলে ড্র করায় আরব আমিরাতের দ্বিতীয় বিভাগ ফুটবলের পয়েন্ট টেবিলের তৃতীয় স্থান নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে আল ফুজাইরাকে। এখানে পয়েন্ট টেবিলে শীর্ষে থাকা দুই দল সরাসরি সুযোগ পায় আরব আমিরাতের প্রথম বিভাগ ফুটবল ‘প্রো-লিগ’-এ।

আল ফুজাইরের এমন অবনমনের পরই পদত্যাগ করেন ম্যারাডোনা। সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে ম্যারাডোনার আইনজীবী মোরিয়া লিখেছেন, ‘শুক্রবারে ম্যাচের পর প্রথম বিভাগে ওঠার যে উদ্দেশ্য ছিল, তা ব্যর্থ হয়েছে। তাই ডিয়েগো ম্যারাডোনা আর দলের (আল ফুজাইরা) কোচ হিসেবে থাকছেন না।’

গত বছরের মে মাসে আল ফুজাইরার কোচ হিসেবে যোগ দেন ম্যারাডোনা। ২০১১-১২ মৌসুমে আরব আমিরাতেরই আরেকটি ক্লাব আর ওয়াসালের কোচ ছিলেন তিনি। এর আগে ২০০৮ থেকে ২০১০ সাল পর্যন্ত আর্জেন্টিনার জাতীয় দলের কোচের দায়িত্বও পালন করেছেন ম্যারাডোনা।

আর্জেন্টাইন এই ‘ফুটবল ঈশ্বর’-এর অধীনে ২০১০ বিশ্বকাপে কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছিলেন লিওনেল মেসি-অ্যাঞ্জেলো ডি মারিয়ারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com