সংবাদ শিরোনাম :
কুমিল্লা-৪ আসনে প্রার্থী স্বামী-স্ত্রী-সন্তান!

কুমিল্লা-৪ আসনে প্রার্থী স্বামী-স্ত্রী-সন্তান!

কুমিল্লা-৪ আসনে প্রার্থী স্বামী-স্ত্রী-সন্তান!
কুমিল্লা-৪ আসনে প্রার্থী স্বামী-স্ত্রী-সন্তান!

লোকালয় ডেস্কঃ চারদিকে বইছে নির্বাচনের বাতাস। মনোনয়নপত্র বিতরণ শুরু দিন থেকেই আদা-জল খেয়ে মাঠে নামতে দেখা গেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ, অঙ্গসংগঠন ও এর শরিক দলের নেতাকর্মী ও সমর্থকদের।

অন্যদিকে, দীর্ঘ দিন ধরে রাজনীতির মাঠে নিষ্ক্রিয়প্রায় বিএনপি এবং ২০ দলীয় জোটের নেতাকর্মী ও সমর্থকরা আড়মোড়া ভেঙে উঠেছেন। ভোটের মাঠে নতুন জোট ঐক্যফ্রন্ট যেন বিএনপি’র পালে মৌসুমি বাতাস হয়ে এসেছে।

ধানের শীষ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতায় আগ্রহী প্রার্থীদের মধ্যে তৃতীয় দিনের মতো আজ বুধবার সকাল ১০টায় মনোনয়নপত্র বিক্রি শুরু করেছে বিএনপি।

এর আগে বিএনপির মনোনয়নপত্র বিক্রির প্রথম ও দ্বিতীয় দিনে সকাল থেকে রাজধানীর নয়া পল্টন এলাকা পরিণত হয় জনসমুদ্রে। দলীয় নেতাদের নামে ব্যানার-ফেস্টুন, তাজা ধানের শীষ ও হাতি-ঘোড়া নিয়ে মনোনয়ন প্রত্যাশীরা এবং তাদের সমর্থকদের শোডাউন সেই বার্তাই জানায়।

এদিকে মনোনয়নপত্র বিক্রির প্রথম দিনই একই পরিবারের তিন সদস্য কুমিল্লা-৪ আসন থেকে বিএনপির মনোনয়নপত্র কিনেছেন বলে খবর পাওয়া গেছে।

বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে কুমিল্লা বিভাগের মনোননয়পত্র বিক্রির দায়িত্বে থাকা একজন বলেন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এবং কুমিল্লা উত্তর জেলা সভাপতি ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সি, তার সহধর্মিনী জেলা বিএনপির সহ-সভাপতি এবং তার ছেলে জেলা বিএনপির যুগ্ম সম্পাদক রিজবীউল আহসান মুন্সি বিএনপির মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com