সংবাদ শিরোনাম :
কানে মোবাইল, চার্জার বিস্ফোরণে কিশোরের মৃত্যু

কানে মোবাইল, চার্জার বিস্ফোরণে কিশোরের মৃত্যু

কানে মোবাইল, চার্জার বিস্ফোরণে কিশোরের মৃত্যু
কানে মোবাইল, চার্জার বিস্ফোরণে কিশোরের মৃত্যু

লোকালয় ডেস্কঃ প্রসেনের বাবা পূর্ণ সর্দার ফুচকা বিক্রি করেন। বছর খানেক আগে প্রসেন বাবার কাছে মোবাইলের বায়না করেন। চার হাজার টাকা দিয়ে ছেলেকে একটি মোবাইল কিনে দিয়েছিলেন পূর্ণ সর্দার। সেই মোবাইলটি স্কুলেও নিয়ে যেত প্রসেন।

কলকাতার দক্ষিণ চব্বিশ পরগনার শেরপুরের একটি স্কুলের নবম শ্রেণির ছাত্র প্রসেন সর্দার (১৭)। গত বুধবার স্কুলে যায়নি সে। দাদি সরলাদেবীর সঙ্গে বাড়িতেই ছিল। এদিন দুপুরে প্রসেন তার মোবাইল চার্জে দিয়ে এক বন্ধুর সঙ্গে কথা বলছিল। আচমকাই মাটিতে পড়ে যায় সে। ছটফট করতে থাকে। পরে দাদির চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসেন। তারা অজ্ঞান অবস্থায় প্রসেনকে আমতলা গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসকেরা জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়েই প্রসেনের মৃত্যু হয়েছে।

প্রসেনের বড় বোন বলেন, ‘প্রসেন সারাদিনই মোবাইলে কথা বলত। ওকে বলেছিলাম, ফোনে এত কথা বলা ভাল নয়। কিন্তু শুনত না। সেই ফোনের নেশাই যে এখন ভাইয়ের জীবনটা এ ভাবে ছিনিয়ে নেবে, স্বপ্নেও ভাবিনি।’

পুলিশ জানিয়েছে, এ বিষয়ে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। মোবাইল চার্জে বসিয়ে তা ব্যবহার করা যে বিপজ্জনক, তা নিয়ে প্রচারও চলেছে। কিন্তু তার পরেও অনেকেই সাবধান হতে পারেনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com