সংবাদ শিরোনাম :
করোনা লক্ষণযুক্ত ব্যক্তির ফোন নম্বর ৩৩৩-এ এসএমএস করুন

করোনা লক্ষণযুক্ত ব্যক্তির ফোন নম্বর ৩৩৩-এ এসএমএস করুন

lokaloy24.com

লোকালয় ডেস্ক: সরকারের একজন দায়িত্বশীল কর্মকর্তা-কর্মচারী হিসেবে শিক্ষা কর্মকর্তা ও শিক্ষক-কর্মচারীদের করোনা লক্ষণযুক্ত ব্যক্তির ফোন নম্বর ৩৩৩-এ এসএমএস করতে নির্দেশ দিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি)।

শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের মধ্যে শিক্ষক-কর্মকর্তাদের সোমবার (৬ এপ্রিল) এ নির্দেনা দিয়েছেন অধিদপ্তরের মহাপরিচালক সৈয়দ গোলাম ফারুক।

এ সংক্রান্ত অফিস আদেশে বলা হয়, করোনা ভাইরাসের সংক্রমণ বিশ্বব্যাপী মহামারি আকার ধারণ করেছে। বাংলাদেশেও এর প্রাদুর্ভাব দেখা দিয়েছে। করেনা ভাইরাসের সংক্রমণ প্রতিহত করার জন্য সামাজিক দূরত্ব বজায় রাখা ও ভাইরাস আক্রান্ত ব্যক্তিকে অতিদ্রুত স্বাস্থ্যসেবার আওতায় আনা অত্যন্ত জরুরি। এছাড়া করোনা ভাইরাসের লক্ষণযুক্ত ব্যক্তিকে অতিসত্ত্বর শনাক্তকরণ ও কোয়ারেন্টাইন বা আইসোলেশন নিশ্চিতের মাধ্যমে কমিউনিটি সংক্রমণ প্রতিহত করা সম্ভব হবে। ‘বর্ণিত প্রেক্ষাপটে বাংলাদেশ সরকারের একজন দায়িত্বশীল কর্মকর্তা-কর্মচারী হিসেবে আপনার আশেপাশের করোনা লক্ষণযুক্ত ব্যক্তির স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে তাদের ফোন নম্বর ৩৩৩-এ এসএমএস করুন।’

আদেশে বলা হয়, একজন সচেতন কর্মকর্তা-কর্মচারী হিসেবে আপনার দায়িত্ববোধই পারে নভেল করোনা ভাইরাসের করাল থাবা থেকে দেশ ও জাতিকে রক্ষা করতে। তাই উল্লেখিত বিষয়ে কার্যকর ভূমিকা পালনে সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করা হলো।

অধিদপ্তরের সব অঞ্চলের পরিচালক এবং উপপরিচালক, জেলা শিক্ষা কর্মকর্তা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, অধ্যক্ষ ও প্রধান শিক্ষকদের এ নির্দেশনা দেওয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com