সংবাদ শিরোনাম :
কনস্টেবল আব্দুল মতিনকে হবিগঞ্জ পুলিশের সংবর্ধণা

কনস্টেবল আব্দুল মতিনকে হবিগঞ্জ পুলিশের সংবর্ধণা

কনস্টেবল আব্দুল মতিনকে হবিগঞ্জ পুলিশের সংবর্ধণা
কনস্টেবল আব্দুল মতিনকে হবিগঞ্জ পুলিশের সংবর্ধণা

বার্তা ডেস্কঃ ১৯৭১ সালের ২৫শে মার্চ কাল রাতে পাকিস্তানী হানাদার বাহিনীর সদস্যরা রাজারবাগ পুলিশ লাইনে পুলিশ সদস্যদের উপর সশস্ত্র আক্রমন করে। এতে অনেক পুলিশ সদস্যগন রাজারবাগ পুলিশ লাইনেই শহীদ হন। উক্ত সময় তথায় কর্মরত হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন চাটপাড়া গ্রামের মৃত মাহতাব উদ্দিন তরফদারের ছেলে আব্দুল মতিন তরফদারসহ অন্যান্য পুলিশ সদস্যগণ স্বশস্ত্র সংগ্রামে মাধ্যমে পাকিস্তানী হানাদার বাহিনীকে প্রতিহত করাসহ তৎকালীন কনস্টেবল আব্দুল মতিন তরফদার বেতার যন্ত্রের মাধ্যমে রাজারবাগ পুলিশ লাইন আক্রান্ত হওয়ার সংবাদটি দেশের সকল পুলিশ ইউনিটে অবহিত করেন।

 

সোমবার (২৬ মার্চ) উক্ত বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন তরফদারকে স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে পুলিশ লাইন্স হবিগঞ্জে জেলার সুযোগ্য পুলিশ সুপার বিধান ত্রিপুরা-পিপিএম-evi মহোদয়ের নেতৃত্বে এ সংবর্ধণা দেওয়া হয়।

 

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্তি পুলিশ সুপার (প্রশাসন) আ.স.ম শামসুর রহমান ভূঁঞা,  সিনিয়র সহকারী পুলিশ সুপার এস এম রাজু আহমেদ, সহকারী পুলিশ সুপার মোঃ নাজিম উদ্দিন, জেলা বিশেষ শাখা  ডিআইও(১) মাহবুবুল আলম, সহ হবিগঞ্জ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ।

 

জেলা পুলিশের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয় এবং তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন তরফদার জেলা পুলিশকে সংবর্ধনা প্রদান করায় কৃতজ্ঞতা প্রকাশ করাসহ মুক্তিযুদ্ধকালীন উপরোক্ত ঘটনাসহ বিভিন্ন ঘটনার স্মৃতিচারন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com