সংবাদ শিরোনাম :
ঐক্যফ্রন্টের অনেকেই শপথ নেবেন: সুলতান মনসুর

ঐক্যফ্রন্টের অনেকেই শপথ নেবেন: সুলতান মনসুর

ঐক্যফ্রন্টের অনেকেই শপথ নেবেন: সুলতান মনসুর
ঐক্যফ্রন্টের অনেকেই শপথ নেবেন: সুলতান মনসুর

লোকালয় ডেস্কঃ শুক্রবার টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে জাতীয় ঐক্যফ্রন্টের থেকে নির্বাচিত সুলতান মোহাম্মদ মনসুর বলেছেন, ঐক্যফ্রন্ট থেকে নির্বাচন করে জিতে আসা আরও অনেকেই শপথ নেবেন বলে তিনি জানেন। অপেক্ষা করেন, দেখবেন। এদের মধ্য থেকে নেবেন। ৯০ দিনের মধ্যেই নেবেন।

সুলতান মনসুর বলেন, ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিতদের অনেকে শপথ নেবেন। কে কে শপথ নেবেন তা বলতে পারব না, তবে নেবেন এটা আমি জানি।
প্রসঙ্গত, আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় নেতা মনসুর গত নির্বাচনের আগে জাতীয় ঐক্য প্রক্রিয়ার সঙ্গে যুক্ত হন। এর পর ঐক্যফ্রন্ট গঠিত হলে তিনি জোটের শীর্ষ নীতিনির্ধারণী ফোরাম স্টিয়ারিং কমিটির সদস্য হন।

এই ফ্রন্টের মনোনয়নে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যফ্রন্টের যে আটজন জয়ী হন, তাদের মধ্যে সুলতান মনসুর একজন। ঐক্যফ্রন্ট নির্বাচন বর্জন করে শপথ না নেয়ার সিদ্ধান্ত নেন। সেই সিদ্ধান্ত উপেক্ষা করে শপথ নেন সুলতান মনসুর। পরে গণফোরাম সুলতান মনসুরকে দল থেকে বহিষ্কার করে। জাতীয় ঐক্যফ্রন্টের সব ধরনের কমিটি থেকেও তাকে বাদ দেয়া হয়।

জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষ থেকে বলা হয়, দল ও জোটের সিদ্ধান্ত অমান্য করে একাদশ সংসদের এমপি হিসেবে শপথগ্রহণ করায় সুলতান মোহাম্মদ মনসুরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com