সংবাদ শিরোনাম :
একসঙ্গে টাইগার-আলিয়া

একসঙ্গে টাইগার-আলিয়া

একসঙ্গে টাইগার-আলিয়া
একসঙ্গে টাইগার-আলিয়া

বিনোদন ডেস্ক : বরুণ ধাওয়ান, আলিয়া ভাট ও সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত সাড়া জাগানো সিনেমা স্টুডেন্ট অব দি ইয়ার। ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটির সিক্যুয়েল নির্মাণ করছেন নির্মাতারা। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন টাইগার শ্রফ, অন্যন্যা পান্ডে ও তারা সুতারিয়া।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, স্টুডেন্ট অব দি ইয়ার-টু সিনেমার একটি বিশেষ গানে একসঙ্গে দেখা যাবে টাইগার ও আলিয়াকে। সিনেমাটিতে ক্যামিও চরিত্রে বরুণ ও সিদ্ধার্থকেও দেখা যাবে। তবে তারা কেমন চরিত্রে অভিনয় করবেন তা এখনো জানা যায়নি।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘টাইগার-আলিয়ার গানটির কোরিওগ্রাফি করবেন ফারাহ খান। প্রথম ও দ্বিতীয় সিনেমার অভিয়নশিল্পীদের একটি সংযোগ তৈরি করতে চাইছেন নির্মাতারা। বরুণ এবং সিদ্ধার্থও এতে থাকবেন। আগামী সপ্তাহে তারা তাদের অংশের শুটিং করবেন। আলিয়া ও টাইগার এক সপ্তাহ গানটির শুটিং করবেন, এজন্য মুম্বাইয়ের সুরুরবানে একটি বিশাল সেট তৈরি করা হয়েছে।’

স্টুডেন্ট অব দি ইয়ার-টু সিনেমাটি পরিচালনা করছেন পুনিত মালহোত্রা। এটি প্রযোজনা করছেন করন জোহর। চলতি বছর ১০ মে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com