সংবাদ শিরোনাম :
ইয়াবাসহ ১৩ বারের চ্যাম্পিয়ন দিদার বলী গ্রেপ্তার

ইয়াবাসহ ১৩ বারের চ্যাম্পিয়ন দিদার বলী গ্রেপ্তার

ইয়াবাসহ ১৩ বারের চ্যাম্পিয়ন দিদার বলী গ্রেপ্তার
ইয়াবাসহ ১৩ বারের চ্যাম্পিয়ন দিদার বলী গ্রেপ্তার

লোকালয় ডেস্কঃ চট্টগ্রামের ঐতিহাসিক জব্বারের বলী খেলায় ১৩ বারের চ্যাম্পিয়ন দিদার বলী (৩৫) ময়মনসিংহে গোয়েন্দা পুলিশের হাতে ইয়াবা’সহ গ্রেফতার হয়েছেন।

এ সময় তাঁর সাথে থাকা আরো ৩ জনকে গ্রেফতার করে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে। তবে আটকের পর দিদার বলীকে তারা চিনতে পারেননি বলে জানিয়েছেন জেলা পুলিশ।

রবিবার রাতে দিদার বলীর ছবি দেখে তাঁকে আটকের খবর নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (তদন্ত) মুখলেছুর রহমান। তিনি আরো জানান, বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে ময়মনসিংহ শহরের স্টেশন রোড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

মুখলেছুর রহমান জানান, দিদার বলীকে আটকের সময় তাঁর সঙ্গে ছিলেন মো. ইসমাইল (২০), মো. শওকত হোসাইন (২২) ও মো. আবদুল আজিজ (২৫)। এ সময় তাঁদের চারজনের কাছ থেকে ৮০টি ইয়াবা উদ্ধার করা হয়।

এ ছাড়া একটি প্রাইভেট কারও (ঢাকা মেট্রো-গ ২৮-১৩৯৪) আটক করা হয়।

গত শুক্রবার দুপুরে চারজনকে আদালতে চালান করার সময় আটককৃতরা জানান, একই স্থানে তাদের আরো একটি প্রাইভেট কার রয়েছে। পরে স্টেশন এলাকায় গিয়ে ঢাকা মেট্রো ভ-১১-১৫১৮ নম্বরের সেই গাড়িও আটক করে গোয়েন্দা অফিসে আনা হয়।

তবে অন্য গাড়িতে কারা ছিলেন বা মাদক ছিল কি না জানতে চাইলে মুখলেছুর রহমান জানান, শুক্রবার দুপুরে উদ্ধার করা গাড়িটি ছিল পরিত্যক্ত। গাড়ি দুটি এখন গোয়েন্দা অফিস চত্বরে রাখা হয়েছে। আটক সবার বাড়ি একই এলাকায়।

প্রসঙ্গত, দিদার বলী সর্বশেষ ২০১৭ সালে চট্টগ্রামে জব্বারের বলী খেলায় সামছু বলীকে হারিয়ে চ্যাম্পিয়ন হন। এরপর তিনি অবসরের ঘোষণা দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com