সংবাদ শিরোনাম :
আমি অনেকবার অ্যাবরশনও করিয়েছি: অপু বিশ্বাস

আমি অনেকবার অ্যাবরশনও করিয়েছি: অপু বিশ্বাস

আমি অনেকবার অ্যাবরশনও করিয়েছি: অপু বিশ্বাস
আমি অনেকবার অ্যাবরশনও করিয়েছি: অপু বিশ্বাস

বিনোদন ডেস্কঃ অপু বিশ্বাস এবং শবনম বুবলীকে নিয়ে প্রায় কোন না কোনও কন্ট্রোভার্সি মাথাচারা দিয়ে ওঠে৷ এই দুই অভিনেত্রীর সম্পর্ক যে আদায়-কাঁচকলায়, তা আর বলতে বাকি নেই৷ তাদের বাকবিতন্ডার কারণ আর কেউ নন, শাকিব খান৷ সুপারস্টারকে নিয়ে যত সমস্যা তাদের মধ্যে৷

ফের শিরোনামে উঠে এল তাদের নতুন ঝগড়া৷ বুবলীর ব্যাপারে তো মন্তব্য করলেনই সঙ্গে নিজের সম্বন্ধেও বিস্ফোরক কমেন্ট করে বসলেন অপু বিশ্বাস৷ তিনি নাকি বহুবার গর্ভপাত করিয়েছেন৷ শাকিব খানের ছবি ‘সুাপরহিরো’ তে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী৷ রোম্যান্স-অ্যাকশন-ড্রামা নিয়েই তৈরি ছবির চিত্রনাট্য৷ সেই ছবির গান ‘তোমাকে আপন করে পাব’ সম্প্রতি মুক্তি পেয়েছে৷ যেই গানটি পুরোপুরি ফ্যানদের মুগ্ধ করেছে৷ তবে কিছুক্ষণ পর গানটির ভিডিওতে সকলের বিভিন্ন কমেন্ট আসতে শুরু করে৷ যেখানে সবার দাবি বুবলীর গানটির পেট টা কেমন ফুলে আছে৷ বুবলী বোধহয় প্রেগনেন্ট৷ তারপরই শুরু হয় জল্পনা৷

বিভিন্ন কারণে বুবলীর সঙ্গে সম্পর্ক ভালো নয় অপু বিশ্বাসের। এখন তিনি কলকাতায় শুটিং করেছেন। ছবির নাম ‘শর্টকাট’৷ পরিচালক সুবীর মণ্ডল। নচিকেতার লেখা একটি গল্পকে নিয়ে তৈরি হচ্ছে মুভিটি৷ এই চলচ্চিত্রে অপু অভিনয় করছেন নূরজাহান চরিত্রে।

বুবলীর প্রসঙ্গ তাকে প্রশ্ন করতেই তিনি ভারতীয় সংবাদমাধ্যম কলকাত২৪ কে বলেন, ‘ কে প্রেগনেন্ট হলো তাঁর খবর আমি কিভাবে বলবো। যার ইচ্ছে সে প্রেগনেন্ট হয়েছে। প্রেগনেন্ট হতেই পারে। আমিও প্রেগনেন্ট হয়েছিলাম। অনেকবার অ্যাবরশনও করিয়েছি। এ নিয়ে আসলে আমার কিছু বলার নেই’।

প্রসঙ্গত ‘শর্টকাট’ ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, অনিন্দিতা বসুর পাশাপাশি অভিনয় করবেন বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। ছবিটি সঙ্গীত পরিচালনা করবেন নচিকেতা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com