সংবাদ শিরোনাম :
আওয়ামী লীগ জনগণের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করে -এমপি আবু জাহির

আওয়ামী লীগ জনগণের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করে -এমপি আবু জাহির

আওয়ামী লীগ জনগণের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করে -এমপি আবু জাহির
আওয়ামী লীগ জনগণের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করে -এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ বিদ্যুৎ, জ্বালানী ও খনিজসম্পদ এবং গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, দেশের মানুষ উন্নয়নে বিশ্বাসী। উন্নয়ন অব্যাহত রাখতে হলে সরকারের ধারাবাহিকতা প্রয়োজন। আওয়ামী লীগ সেই লক্ষ্যে কাজ করে চলেছে। আওয়ামী লীগ বিজয়ী হলে দেশের প্রতিটি গ্রামে শহরের মত সুযোগ-সুবিধা সৃষ্টি করা হবে। নৌকায় ভোট দিয়েছেন বলেই দেশের এতো উন্নয়ন হয়েছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় বলেই লাখাইয়ের প্রতিটি ঘরে ঘরে পৌছে গেছে বিদ্যুৎ সংযোগ। শিক্ষা, স্বাস্থ্য, কৃষিসহ সকল ক্ষেত্রে ঘটেছে বৈপ্লবিক উন্নয়ন। জননেত্রী শেখ হাসিনার নিকট থেকে লাখাই রাস্তার উন্নয়নে বরাদ্দ এনেছি ১৫০ কোটি টাকা। তিনি বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকলে দুর্নীতি আর জনগণের সম্পদ ও এতিমের টাকা লুটপাট করে। আর আওয়ামী লীগ ক্ষমতায় এলে মানুষের কল্যাণে কাজ করে।
মঙ্গলবার সন্ধ্যায় লাখাই উপজেলার ৩নং মুড়িয়াউক ইউনিয়নের নবগঠিত সকল ওয়ার্ড কমিটির নেতাকর্মীদের সাথে পরিচিতি সভায় প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
হবিগঞ্জ-লাখাই ও শায়েস্তাগঞ্জের ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে এমপি আবু জাহির বলেন, নৌকায় ভোট দেয়ার কারণেই আপনারা এত উপহার পেয়েছেন। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে চিরদিনই দেশের উন্নয়ন হয়। আওয়ামী লীগ লুটপাট আর নিজেদের ভাগ্য গড়তে ক্ষমতায় আসে না। আওয়ামী লীগ জনগণের ভাগ্য পরিবর্তনে কাজ করে। আওয়ামীলীগ মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত দেশ গড়তে চায়। ইতোমধ্যে জঙ্গিবাদ দমনে সারা বিশ্বে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে বর্তমান সরকার। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা দিয়ে কাজ করা হচ্ছে। এই সকল উন্নয়নের ধারা অব্যাহত রাখতে উপস্থিত লোকজনকে আগামীতেও নৌকায় ভোট দেয়ার আহবান জানান এমপি আবু জাহির। এ সময় উপস্থিত আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং জনগণ দুই হাত তুলে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার প্রতিশ্র“তি জানান।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ ফারুক মিয়ার সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আমিরুল ইসলাম আলমের পরিচালনায় পরিচিতি সভায় অন্যান্যের মাঝে বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নুরুজ্জামান মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মতিন মাস্টার, শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, সাংগঠনিক সম্পাদক ফজলে এলাহী ফরহাদ, উপজেলা কৃষক লীগের আওয়ামী লীগ নেতা মোল্লা মোঃ আলমগীর, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান, আওয়ামী লীগ নেতা সুলতান মিয়া, বাচ্চু মিয়া, ছবুর মিয়া, সওয়াব আলী, নাসির মিয়া, কবির মিয়া, আক্তার মিয়া, আছকির মিয়া, কাদির মেম্বার, মানিক মিয়া, শেখর বাবু, উজ্জ্বল মিয়া, মনির মিয়া, আবু সিদ্দিক, জালাল মেম্বার, মুল্লুক হোসেন, নুরুল আমীন প্রমুখ। এছাড়াও উপজেলা এবং বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
বিকেলে মুড়িয়াক ইউনিয়নের ৯টি ওয়ার্ডের নেতাকর্মীরা নৌকা মার্কা সংবলিত বিভিন্ন ব্যানার-ফেস্টুন এবং কাঠের নৌকা সহকারে খণ্ড খন্ড মিছিল নিয়ে সভাস্থলে এসে হাজির হন। এক পর্যায়ে আওয়ামী লীগের পরিচিতি সভাটি জনসভায় রূপ নেয়। এ সময় নৌকা মার্কার শ্লোগানে মুখরিত হয় সভাস্থল এবং আশপাশের এলাকা। বক্তারা এডভোকেট মোঃ আবু জাহির এমপি’র মাধ্যমে ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে আগামীতেও তাকে নির্বাচিত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার প্রত্যয় ব্যক্ত করেন। এ সময় উপস্থিত জনতা আওয়ামী লীগ নেতাদের বক্তব্যের প্রতি সমর্থন জানিয়ে এমপি আবু জাহিরকে আবারো নির্বাচিত করার প্রতিশ্র“তি ব্যক্ত করেন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com