সংবাদ শিরোনাম :
অবশেষে ক্যারিবীয় দল ঘোষণা, নেই সবচেয়ে বড় তারকা

অবশেষে ক্যারিবীয় দল ঘোষণা, নেই সবচেয়ে বড় তারকা

অবশেষে ক্যারিবীয় দল ঘোষণা, নেই সবচেয়ে বড় তারকা|

খেলাধুলা ডেস্ক : সিরিজ মাঠে গড়ানোর মাত্র ২৪ ঘণ্টা আগে টি-টোয়েন্টি দল ঘোষণা করলো উইন্ডিজ ক্রিকেট। অথচ বাংলাদেশ দল ঘোষণা করে রেখেছে ওয়ানডে সিরিজ শেষ হওয়ার আগেই। ঘরের মাঠে খেলা বলেই হয়তো দল ঘোষণায় ক্যারিবীয়দের এ রকম ‘আয়েশী’ ভাব।

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ক্যারিবীয় ক্রিকেট বোর্ড যে দল দিয়েছে, তাতে নেই তাদের সবচেয়ে বড় তারকা ক্রিস গেইল। তিন ওয়ানডেতেই একাদশে থাকা গেইলকে বিশ্রাম দিয়েছে তারা। এটি বাংলাদেশের জন্য নিশ্চয় স্বস্তির কারণ!

উইন্ডিজ সর্বশেষ যে টি-টোয়েন্টি খেলেছে সেই দলে ছিলেন না চ্যাডউইক ওয়ালটন ও শেলডন কটরেল। কিন্তু বাংলাদেশের বিপক্ষে ১৩ জনের স্কোয়াডে ডাক পেয়েছেন তারা। উইন্ডিজ সর্বশেষ টি-টোয়েন্টি খেলেছে লর্ডসে। বিশ্ব একাদশের বিপক্ষে ম্যাচটি খেলে তারা। কটরেল বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজের শেষ ম্যাচটাও খেলেছেন। ওই ম্যাচে ৫৯ রানে এক উইকেট নেন তিনি। ম্যাচটাও হারে ক্যারিবীয়রা।

ওয়ানডে সিরিজে হাঁটুর ইনজুরির কারণে দর্শক হয়ে ছিলেন মারলন স্যামুয়েলস। কিন্তু টি-টোয়েন্টিতে ফিরেছেন তিনি। সর্বশেষ ম্যাচের দলে থাকা রায়ান এমরিট অবশ্য জায়গা পাননি।

বাংলাদেশ-উইন্ডিজের প্রথম টি-টোয়েন্টি মাঠে গড়াবে সেন্ট কিটসের স্থানীয় সময় ৩১ জুলাই রাত সাড়ে আটটায়। ততক্ষণে বাংলাদেশে হয়ে যাবে পহেলা আগস্ট, ভোর সাড়ে ছয়টা! অর্থাৎ আসছে রাতের ভোরেই জেগে উঠতে হবে বাংলাদেশি দর্শকদের। সিরিজের পরের দুই ম্যাচ হবে চার ও পাঁচ আগস্ট, বাংলাদেশি যা আদতে পাঁচ ও ছয় আগস্ট ভোর। পরের ম্যাচ দুটি হবে আমেরিকার ফ্লোরিডায়।

উইন্ডিজের টি-টোয়েন্টি স্কোয়াড: কার্লোস ব্রাফেট (অধিনায়ক), স্যামুয়েল বাদ্রি, শেলডন কটরেল, আন্দ্রের ফ্লেচার, এভিন লুইস, অ্যাসলে নার্স, কিমো পল, রভম্যান পাওয়েল, দিনেশ রামদিন, আন্দ্রে রাসেল, মারলন স্যামুয়েলস, চ্যাডউইক ওয়ালটন, কারসিক উইলিয়ামস।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com