হবিগঞ্জ হবে হাওরাঞ্চলের বাণিজ্যিক কেন্দ্র: এমপি আবু জাহির

হবিগঞ্জ হবে হাওরাঞ্চলের বাণিজ্যিক কেন্দ্র: এমপি আবু জাহির

হবিগঞ্জ হবে হাওরাঞ্চলের বাণিজ্যিক কেন্দ্র: এমপি আবু জাহির
হবিগঞ্জ হবে হাওরাঞ্চলের বাণিজ্যিক কেন্দ্র: এমপি আবু জাহির

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জ-৩ (সদর-লাখাই-শায়েস্তাগঞ্জ) আসনে আওয়ামী লীগ ও মহাজোট মনোনিত সংসদ সদস্য প্রার্থী, বর্তমান সংসদ সদস্য এবং জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, বলভদ্র নদীর উপর সেতু নির্মাণের মাধ্যমে ঢাকা-সিলেট সড়ক যোগাযোগে ৩৫ কিলোমিটার রাস্তা কমিয়ে এনেছি। এছাড়াও ওই সড়কের উন্নয়নে বরাদ্দ এনেছি প্রায় দেড়শ’ কোটি টাকা। দ্রুত এগিয়ে চলছে নির্মাণ কাজ। এই রাস্তা দিয়ে হবিগঞ্জ জেলার লোকজনসহ কিশোরগঞ্জ, সুনামগঞ্জ এবং ব্রাহ্মনবাড়িয়াসহ বিভিন্ন জেলার মানুষ চলাচল করবে। এতে করে বিভিন্ন জেলার সাথে হবিগঞ্জের বাণিজ্যিক সম্পর্ক তৈরী হবে।

এছাড়াও হবিগঞ্জে প্রতিষ্ঠা করেছি শেখ হাসিনা মেডিকেল কলেজ। হাজার কোটি টাকা ব্যয়ে নির্মিত হবে এর ক্যাম্পাস। এই মেডিকেল কলেজকে কেন্দ্র করে হবিগঞ্জ-লাখাই সড়কের পাশে গড়ে উঠবে আরো একটি শহর। দেশ-বিদেশের শিক্ষার্থীরা এসে পড়াশোন করবে এই মেডিকেল কলেজে। নিশ্চিত হবে উন্নত চিকিৎসা সেবা। শুধু হবিগঞ্জ নয় বিভিন্ন জেলা থেকে লোকজন আসবে হবিগঞ্জে। এতে জনগণের সেবা নিশ্চিতের পাশাপাশি বাণিজ্যিকভাবে অনেক এগিয়ে যাবো আমরা। হবিগঞ্জ হবে হাওরাঞ্চলের বাণিজ্যিক কেন্দ্র।

মহান বিজয় দিবস উপলক্ষে বুধবার সকাল থেকে থেকে সন্ধ্য পর্যন্ত লাখাই উপজেলার বুল্লা ইউনিয়নের বিভিন্ন স্থানে আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠন আয়োজিত আলোচনা এবং নির্বাচনী জনসভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, এলাকার সকল মানুষের উন্নয়ন নিয়েই আমার আমার স্বপ্ন। বিগত ১০ বছর ধরে কেউ আমাকে এসে উন্নয়নের কথা বলতে হয়নি। এই মাটির সন্তান হিসেবে কোথায় কি কাজ করতে হবে নিজে থেকেই খুজে বের করেছি। সাধ্যের সর্বোচ্চটাই উজার করে দিয়েছি হবিগঞ্জ-লাখাই-শায়েস্তাগঞ্জবাসীর জন্য। এর ফল আপনাদের চোখের সামনেই দৃশ্যমান। প্রতিষ্ঠা করেছি অনেক স্কুল, কলেজ। একাধিকবার সরকারি অনুদান পৌঁছে দিয়েছে প্রতিটি মসজিদ, মন্দিরে। দিন-রাত পরিমশ্রম করেছি আপনাদেরই জন্য। বাকী জীবনটুকুও জনগণের কল্যাণে কাজ করার মাধ্যমে শেষ করতে চাই। তাই আবারো নৌকায় ভোট দিয়ে এলাকায় উন্নয়নের ধারা অব্যাহত রাখার অনুরোধ জানান তিনি।

আবু জাহির আরো বলেন, গত ১০ বছর আমি দিন-রাত আপনাদের কাজে ব্যস্ত ছিলাম। অক্লান্ত পরিশ্রম করেছি হবিগঞ্জবাসীর সমস্যা-সম্ভাবনার কাজ নিয়ে। সম্পন্ন করেছি অভাবনীয় সকল উন্নয়ন কাজ। আমার মাধ্যমে বাস্তবায়ন হওয়া উন্নয়ন প্রকল্পগুলোর সুবিধা ভোগ করছেন পুরো জেলার জনগণ। কিন্তু নির্বাচন আসলে অনেকে টাকা খরচ এবং মায়াকান্নার মাধ্যমে জনগণকে ভুলাতে চাইবে। আর নির্বাচন চলে গেলেই তাদের আর কোনও খবর থাকবে না। তারা বিভিন্নভাবে মিথ্যার আশ্রয় নিয়ে ভোট চাইতে আসবে। মনে রাখতে হবে- ওই সকল প্রার্থী জনগণের উন্নয়নে কাজে আসবে না। এ সময় মিথ্যা অপপ্রচারকারীদের ব্যাপারে সতর্ক থাকার অনুরোধ জানান তিনি।

পৃথক আলোচনা সভায় এমপি আবু জাহিরের ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে বক্তারা আগামী নির্বাচনেও তাকে নৌকায় ভোট দিয়ে নির্বাচিত করার আহবান জানান। এ সময় উপস্থিত সকলেই হাত তুলে নৌকার প্রতি সমর্থন জানান এবং বিজয় নিশ্চিতে নৌকার পক্ষে কাজ করার অঙ্গীকার করেন।

বুল্লা ইউনিয়নের ফরিদপুর, মাদনা, বেগুনাই, ভবানীপুর, ভরপুর্নি, গোয়াখারায় অনুষ্ঠিত পৃথক আলোচনা এবং নির্বাচনী সভায় অন্যান্যের মাঝে বক্তৃতা করেন এবং উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মুর্শেদ কামাল চৌধুরী, বুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মুক্তার হোসেন বেনু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দল মতিন মাস্টার, শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, বুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাবেক চেয়ারম্যান বায়েজিদ মিয়া, ইউপি সদস্য মুখলেছুর রহমান, সবুজ মিয়া, নুরুজ মিয়া তালুকদার, লিটন দাশ, মহিবুর রহমান, কাশেম মিয়া, আইয়ুব আলী, সাবেক মেম্বার জাহেরুল ইসলাম তাউস, সাবেক মেম্বার সাহাব উদ্দিন, হাজী কাঞ্চন মিয়া, হাজী রমজান মিয়া, আনোয়ার হোসে বকুল, মোশাহিদ মিয়া তালুকদার, মাওলানা জালাল উদ্দিন, মাসুক মিয়া তালুকদার, রাজকুমার দেব, শচীন্দ্র দাশ, সুজিত দাশ, মোঃ মস্তু মিয়া তালুকদার, কাউছার মিয়া, আব্দুর রউফ, বাবুল মিয়া, কাউছার মিয়া, উৎপল দাশ, প্রিয়ভাসী দাশ, নিত্য লাল দাশ, বীরেশ দাশ, মনীন্দ্র মাস্টার, প্রবীর দাশ, বীরেন্দ্র দাশ, সিজিল মিয়া, মিছির আলী, তপু মিয়া, শাহাজাহান মিয়া, ইলিয়াছ মিয়া, ফয়জুর মিয়া, আফজাল মিয়াসহ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ স্থানীয় মুরুব্বীয়ান ও যুবসমাজ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com