হবিগঞ্জে সচেতনতা কর্মসূচি অব্যাহত রেখেছেন এমপি আবু জাহির

হবিগঞ্জে সচেতনতা কর্মসূচি অব্যাহত রেখেছেন এমপি আবু জাহির

lokaloy24.com

স্টাফ রিপোর্টার ॥ করোনা ভাইরাস মোকাবেলায় গণসচেতনতামূলক কর্মসূচি অব্যাহত রেখেছেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। গেল তিন দিন ধরে হবিগঞ্জ সদর উপজেলা, শায়েস্তাগঞ্জ উপজেলা ও হবিগঞ্জ এবং শায়েস্তাগঞ্জ পৌরসভার বিভিন্ন সচেতনতামূলক ক্যাম্পেইন করেন তিনি।
এমপি আবু জাহির গ্রাম থেকে গ্রামে বাড়ি-বাড়ি গিয়ে অস্বচ্ছল মানুষদের হাতে মাস্ক তুলে দেয়ার পাশাপাশি সামাজিক দূরত্ব বজায় রাখাসহ স্বাস্থ্য বিধি মেনে চলতে বিভিন্ন পরামর্শ দিচ্ছেন এলাকার জনগণকে।
আজ শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত হবিগঞ্জ সদর উপজেলার রিচি, লোকড়া, ধল, কোর্ট স্টেশন, আনোয়ারপুর, বগলা বাজার, উমেদনগর ও ঘাটিয়াসহ বিভিন্ন স্থানে সচেতনতামূলক ক্যাম্পেইন করেন তিনি।
এ সময় এমপি আবু জাহির বলেন, করোনা ভাইরাস সারা বিশ্বে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। বাংলাদেশও রয়েছে ঝুঁকির মধ্যে। বিষয়টি বিবেচনায় নিয়ে সরকার বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছেন এবং সকলকেই স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেয়া হচ্ছে। করোনা ভাইরাস নামক এই প্রাণঘাতি সংক্রমণ থেকে রক্ষা করার মালিক সর্বশক্তিমান আল্লাহ। তবে আমাদের সবাইকে সচেতনতা অবলম্বন করতে হবে।
এই ধরণের জাতীয় দুর্যোগে সকল ব্যবসায়ীকে অতিরক্ত মুনাফা আয় থেকে বিরত থাকতে হবে। দেশে পর্যাপ্ত পরিমান খাদ্য মজুদ রয়েছে। সেজন্য অতিরিক্ত খাবার সংরক্ষণ থেকে যেন সাধারণ ভোক্তারা বিরত থাকেন সেই আহবানও জানান। আবু জাহির বলেন, সাম্প্রতিককালে বিদেশ ফেরত প্রবাসীদেরকে হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com