হবিগঞ্জের চুনারুঘাটে পুকুরে বিষ ঢেলে মাছ নিধন

হবিগঞ্জের চুনারুঘাটে পুকুরে বিষ ঢেলে মাছ নিধন

মোতাব্বির হোসেন কাজলঃ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার কেউন্দা গ্রামের একটি পুকুরে বিষ ঢেলে মাছ নিধন করেছে দুর্বৃত্তরা। এতে ৩ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন পুকুরের মালিক।

lokaloy24.com

সোমবার (২৮জুন) পুকুরের মালিক শাহিন মিয়া চুনারুঘাট থানায় এ বিষয়ে লিখিত অভিযোগ করেন। এর আগে, রবিবার (২৭ জুন) রাতের কোনো এক সময় পুকুরে বিষয় দেয় দুর্বৃত্তরা।

অভিযোগ সুত্রে জানায়, কেউন্দা গ্রামের শাহিন মিয়া তার পুকুরে মাছ চাষ করে আসছেন। রাতে পুকুরে বিষ ঢেলে দেয় দুর্বৃত্তরা। সকালে লোকজন বিভিন্ন মাছ মরে ভেসে উঠতে দেখেন।
ক্ষতিগ্রস্ত শাহিন মিয়ার ধারণা, পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় মৃত জহুর মিয়ার ছেলে খেলন মিয়া, ভিমরাজ মিয়া, বিলাল মিয়া, ভাতিজা এনাম মিয়া , রওশন আলীর ছেলে মিলান এবং ছেলে শামিম মিয়া পুকুরে বিষ ঢেলে মাছ নিধন করে থাকতে পারে। এ বিষয়ে তিনি ১২ জনের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ করেছেন।

শাহিন মিয়া বলেন, দীর্ঘদিন ধরে খেলন মিয়ার সাথে একটি রাস্তা নিয়ে বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে আমার পুকুরে বিষ ঢেলে মাছ নিধন করতে পারে বলে আমার ধারণা।চুনারুঘাটে পুকুরে বিষ ঢেলে মাছ নিধন

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার কেউন্দা গ্রামের একটি পুকুরে বিষ ঢেলে মাছ নিধন করেছে দুর্বৃত্তরা। এতে ৩ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন পুকুরের মালিক।

সোমবার (২৮জুন) পুকুরের মালিক শাহিন মিয়া চুনারুঘাট থানায় এ বিষয়ে লিখিত অভিযোগ করেন। এর আগে, রবিবার (২৭ জুন) রাতের কোনো এক সময় পুকুরে বিষ দেয় দুর্বৃত্তরা।
অভিযোগ সুত্রে জানায়, কেউন্দা গ্রামের শাহিন মিয়া তার পুকুরে মাছ চাষ করে আসছেন। রাতে পুকুরে বিষ ঢেলে দেয় দুর্বৃত্তরা। সকালে লোকজন বিভিন্ন মাছ মরে ভেসে উঠতে দেখেন।
তিগ্রস্ত শাহিন মিয়ার ধারণা, পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় মৃত জহুর মিয়ার ছেলে খেলন মিয়া, ভিমরাজ মিয়া, বিলাল মিয়া, ভাতিজা এনাম মিয়া , রওশন আলীর ছেলে মিলান এবং ছেলে শামিম মিয়া পুকুরে বিষ ঢেলে মাছ নিধন করে থাকতে পারে। এ বিষয়ে তিনি ১২ জনের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ করেছেন।
শাহিন মিয়া বলেন, দীর্ঘদিন ধরে খেলন মিয়ার সাথে একটি রাস্তা নিয়ে বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে গত কাল মধ্য রাতে আমার পুকুরে বিষ ঢেলে মাছ নিধন করে তারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com