হবিগঞ্জের গোপায়ায় ক্যান্সার রোগীকে অর্থসহায়তা প্রদান 

হবিগঞ্জের গোপায়ায় ক্যান্সার রোগীকে অর্থসহায়তা প্রদান 

হবিগঞ্জের গোপায়ায় ক্যান্সার রোগীকে অর্থসহায়তা প্রদান

মোঃ সনজব আলীঃ হবিগঞ্জের সদর উপজেলার গোপায়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান চৌধুরী মিজবাহ উল বারী লিটন চেয়ারম্যান এর নগদ অর্থ প্রদান করেন।

ইয়ূথ এসোসিয়েশন ইউ,কে এর সভাপতি চৌধুরী নিয়াজ মাহমুদ লিংকন ও সহ-সভাপতি আলাল মহসিন এর আর্থিক সহযোগিতায়

সাবেক চেয়ারম্যান সুশাসনের জন্য নাগরিক সুজন হবিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ” চৌধুরী মিজবাহুল বারী(লিটন)এর মাধ্যমে ক্যান্সার রোগীকে চিকিৎসার জন্য অর্থ প্রদান করা হয়!

রবিবার (০৫ ই সেপ্টেম্বর) ২১ ইং বিকাল সারে ৫ ঘঠিকায় গোপায়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আনন্দপুর গ্রামের মরণব্যাধি ক্যান্সার রোগী মতলিব মিয়ার ছেলে আবজাল মিয়া (৩৫) কে নগদ ৬০০০০ হাজার টাকা প্রদান করেন।

স্থানীয় সুত্রে জানা যায় আফজাল মিয়ার সংসারে অন্ধ মা সহ তার স্ত্রী ও এক মেয়ে আছে।

দীর্ঘদিন ধরে আফজাল ক্যান্সারে আক্রান্ত হয়ে বহু কষ্টে,দিন যাপন করেতেছেন!

উপার্জনের ক্ষমতা হাড়িয়ে এক পর্যায়ে চৌধুরী মিসবাউল বারী লিটন চেয়ারম্যান এর শরণাপন্ন হলে, উনি তাকে আশ্বস্ত করেন চিকিৎসা করা জন্য অর্থ সহায়তা প্রদান করেন!

তিনি তার ছোট ভাই ইংল্যান্ড প্রবাসী সাবেক ফুটবলার চৌধুরী নিয়াজ মাহমুদ লিংকন জানান,এই খবর শুনে তাৎক্ষণিকভাবে ১০০০০ টাকা পাঠান,পরবর্তীতে লিটন ভাইয়ের অনুরোধে আরো ৫০ হাজার টাকা পাঠান,

আজ রবিবার বিকাল সারে ৫ ঘটিকায় ক্যান্সার রোগী আফজাল মিয়ার হাতে নগদ প্রদান করা হয় এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ শ্রমিক ফেডারেশন হবিগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ মজিবুর রহমান খান ও ও বাংলাদেশ প্রেস ক্লাবের আহ্বায়ক শেখ আবদুল কাদির কাজল সরদার ওমর গনি, উজ্জল মিয়া,জুয়েল মিয়া,সোহাগ সরদার,আব্দুল কাদির কাজল,আব্দুল জলিল

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com