স্কুলছাত্রীকে ধর্ষণ: সেই পুলিশ সদস্য গ্রেফতার

স্কুলছাত্রীকে ধর্ষণ: সেই পুলিশ সদস্য গ্রেফতার

স্কুলছাত্রীকে ধর্ষণ: সেই পুলিশ সদস্য গ্রেফতার
স্কুলছাত্রীকে ধর্ষণ: সেই পুলিশ সদস্য গ্রেফতার

মাদারীপুর- মাদারীপুর পৌরসভার টিবি ক্লিনিক সড়কে দশম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে পুলিশ কনেস্টবল মোক্তার হোসেনকে গ্রেফতার করেছে মাদারীপুর সদর মডেল থানা পুলিশ।

ওই স্কুলছাত্রীর পরিবার মামলা দায়েরের পর অভিযুক্ত পুলিশ সদস্যকে সোমবার রাতে গ্রেফতার করে পুলিশ।

অভিযুক্ত মোক্তার হোসেন মাদারীপুর থানার নায়েক হিসেবে কর্মরত। ধর্ষণের অভিযোগ ওঠার পর অভিযুক্ত নায়েক মোক্তারকে মাদারীপুর থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে নেয়া হয়।

পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) সোহেল রানা জানান, পুলিশ সদস্য কর্তৃক ধর্ষণের ঘটনা সম্পর্কে অবগত হওয়ার পরপরই মাদারীপুর সদর সার্কেল এর অ্যাডিশনাল এসপি মো. বদরুল আলম মোল্লাকে প্রধান করে দুই সদস্যদের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটিকে ২৪ ঘণ্টার মধ্যে রিপোর্ট প্রদান করতে বলা হয়েছে।

জানা গেছে, মাদারীপুর পুলিশ লাইনের পুলিশ সদস্য মোক্তার হোসেন দীর্ঘদিন ধরে শহরের টিবি ক্লিনিক সড়কে ভাড়া বাসায় থাকেন। কয়েক দিন আগে মোক্তারের গর্ভবতী স্ত্রী গ্রামের বাড়ি চলে যায়। এ সুযোগে রোববার রাতে প্রতিবেশী এক স্কুলছাত্রীকে ঘরে ডেকে ধর্ষণ করে বলে অভিযোগ উঠেছে। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা বাইরে থেকে দরজা বন্ধ করে দেন।

পরে মোক্তার স্কুলছাত্রীকে পেছনের ভেন্টিলেটর দিয়ে ফেলে দেয়। এতে ওই ছাত্রী গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নির্যাতিত স্কুলছাত্রী জানায়, ভেন্টিলেটর দিয়ে ফেলে দেয়ার আগে সে আমাকে লাঠি দিয়ে পিটিয়েছে। মাদারীপুর সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক শশাঙ্ক ঘোষ বলেন, ধর্ষণের অভিযোগে একটি মেয়েকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রয়োজনীয় নমুনা সংগ্রহ করা হয়েছে।

মাদারীপুর সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম বলেন, ভিকটিমের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের পর সোমবার রাতেই অভিযুক্ত মোক্তার হোসেনকে গ্রেফতার করে আজ মঙ্গলবার আদালতে প্রেরন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com