সংবাদ শিরোনাম :
শুল্ক ফাঁকির শতাধিক বিলাসবহুল গাড়ি এখন সিলেটে! দুবাইয়ে চাকরি দেয়ার কথা বলে টাকা আত্মসাত ॥ ৬ জনের বিরুদ্ধে মামলা অবশেষে আবর্জনামুক্ত হচ্ছে হবিগঞ্জ শহরে আধুনিক স্টেডিয়ামের পাশ হবিগঞ্জে পুলিশের সঙ্গে জামায়াত নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া শহীদ বুদ্ধিজীবীদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা অপরাধ কর্মকাণ্ড রোধে সতর্ক পুলিশ শাহজীবাজার মাজারে প্রশাসনের আদেশ অমান্য করে কাফেলার আয়োজন সংবাদ প্রকাশের পর গার্নিং পার্কে মিনি পতিতালয়ের সন্ধান ডিবির অভিযানে ৫ কলগার্লসহ ৩ খদ্দর আটক কোরেশনগরে হোটেল যুবরাজ থেকে লাশ উদ্ধার ক্রোয়েশিয়াকে হারিয়ে ফাইনালে আর্জেন্টিনা ছেলের বিয়ের দাওয়াতে বের হয়ে বাড়ি ফেরা হলো না মায়ের
সরকারের সময়োপযোগী পদক্ষেপের কারণে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: এমপি আবু জাহির

সরকারের সময়োপযোগী পদক্ষেপের কারণে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: এমপি আবু জাহির

সরকারের সময়োপযোগী পদক্ষেপের কারণে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: এমপি আবু জাহির
সরকারের সময়োপযোগী পদক্ষেপের কারণে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার: হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, যে কোনো কাজেই সময়মতো পদক্ষেপ গ্রহণ না করলে সেটা সফল না হওয়ার আশঙ্কা থাকে। বাংলাদেশে বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকার সময় তারা বিশ্বের সাথে তাল মিলিয়ে দেশকে এগিয়ে নিতে পারেনি। বরং তাদের দুর্নীতি এবং ভুল সিদ্ধান্তের কারণে দেশ অনেক পিছিয়ে গিয়েছিল। কিন্তু বর্তমান আওয়ামী লীগ সরকার বিগত ৯ বছরে দেশের পৈপ্লবিক পরিবর্তন ঘটিয়েছে। আওয়ামী লীগ সরকারের সময়োপযোগী পদক্ষেপের কারণে আমরা আজ উন্নত দেশের দিকে ক্রমশ এগিয়ে যাচ্ছি। মঙ্গলবার বেলা ১২টায় হবিগঞ্জ শহরতলীর ধুলিয়াখালে বিসিক শিল্পনগীরর জামে মসজিদ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপনের প্রাক্কালে আয়োজিত এক সমাবেশে এসব কথা বলেন। এমপি আবু জাহির আরো বলেন, বিএনপি জোট দুর্নীতির মাধ্যমে দেশের বারোটা বাজানোর পাশাশাপাশি তথ্য প্রযুক্তির ক্ষেত্রে আমাদেরকে অনেক পিছিয়ে দিয়েছিল। তাদের অপকর্মের কারণে বিশ্বাবাসী বাংলাদেশকে একটি দুর্নীতিগ্রস্থ দেশ হিসাবে পরিচয় দিয়েছিল। হবিগঞ্জের ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে এমপি আবু জাহির বলেন, বিএনপি উন্নয়ন না করে তাদের নেতাকর্মীরা জনগণের সম্পদ লুটে খেয়েছিল। কিন্তু আপনারা আমাকে দুইবার ভোট দিয়ে সংসদ সদস্য নির্বাচিত করার পর হবিগঞ্জের যে উন্নয়ন কর্মকান্ড সম্পাদন করেছি তা আপনাদের চোখের সামনেই। শেখ হাসিনা মেডিকেল কলেজ, আধুনিক স্টেডিয়াম, অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা, মসজিদ-মন্দিরের উন্নয়সহ সকল ক্ষেত্রে কাজ করে যাচ্ছি। যে কারণে হবিগঞ্জকে এখন বাংলাদশের মানুষ চিনে এবং জানে। এ সময় ইহকাল এবং পরকালের শাস্তির জন্য সকলকে সতস্ফুর্তভাবে মসজিদে দান করার আহবান জানান।

হবিগঞ্জ বিসিক শিল্প নগরী মালিক সমিতি আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন বিসিকের সহকারী পরিচালক জাহাঙ্গীর আলম। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন বিসিক মালিক সমিতির সভাপতি দেওয়ান মিয়া, জেলা পরিষদের সদস্য নুরুল আমীন ওসমান, গোপায়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন, বিসিকের উপদেষ্টা মোতাব্বির হোসেন ও নুরুল ইসলাম তারুকদার। হবিগঞ্জ বিসিক শিল্প নগরী মালিক সমিতির নেতৃবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন সিরাজুল ইসলাম, ইউনুছ মিয়া, মাসুদ রানা, কাজী খোকন, বাচ্চু মিয়া, সাব্বির আহমেদ রনি, ছালেক মিয়া প্রমুখ। অনুষ্ঠানে স্থানীয় এলাকাবাসী ও বিসিক শিল্পনগরীর শ্রমিকরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com