শিশু হত্যা মামলায় আসামিদের ফাঁসির দাবিতে হবিগঞ্জ শহরে মিছিল

শিশু হত্যা মামলায় আসামিদের ফাঁসির দাবিতে হবিগঞ্জ শহরে মিছিল

হবিগঞ্জে শিশু হত্যা মামলায় আসামিদের ফাসিঁর দাবিতে শহরে মিছিল।

হবিগঞ্জে নারী ও শিশু নির্যাতন, হত্যা মামলায় পলাতক আসামি গ্রেফতার ও কারাগারে থাকা দুই আসামির ফাঁসির দাবিতে শহরে মিছিল হয়েছে। মিছিলটি শহর প্রদক্ষিণ করে। এলাকাবাসীর আয়োজনে উপস্থিত ছিলেন শতাধিক গ্রামবাসী। জানা যায়, শহরের কোর্ট স্টেশন সড়কের আব্দুল আহাদ হাওলাদারের সাথে বিগত ২২-০২-২০১৫ ইং হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানার কদমতলি গ্রামের সবুজ মিয়ার কন্যা মোছা: রেখা আক্তারের সাথে পারিবারিকভাবে বিয়ে হয়।

 

বিয়ের কয়েকদিন যেতে না যেতেই তাদের সংসারে অশান্তি শুরু হয়। রেখা আক্তারের স্বামী মো: আব্দুল আহাদ হাওলাদার তার স্ত্রীর উপর পরকিয়া অবৈধ সম্পর্ক সন্দেহ করতে লাগে। তার স্ত্রী মোছা: রেখা আক্তারের সাথে এক পর্যায়ে এ বিষয় নিয়ে ঝগড়াঝাটি সৃষ্টি হয় এবং রেখা আক্তারের স্বামী মো: আব্দুল আহাদ হাওলাদারের বড়বোন হবিগঞ্জ জেলার বিএনপি মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদিকা মোছা: নুরজাহান বেগম ও তার স্বামী মো: আফজাল হোসেন তারা তিনজন মিলে পাশবিক নির্যাতন শুরু করে মোছা: রেখা আক্তারের উপর। এসব সহ্য না করে মোছা: রেখা আক্তার বাদি হয়ে বিগত ০১-০৮-২০১৬ ইংরেজি রোজ সোমবার হবিগঞ্জ সদর থানায় একটি নারী নির্যাতন মামলা করে। উক্ত মামলায় তিনজনকে আসামি করা হয়। আসামিরা হলেন, মোছা: রেখা আক্তারের স্বামী ১ নং আসামি মো: আব্দুল আহাদ হাওলাদার, ২ নং আসামি হবিগঞ্জ জেলার বিএনপি মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদিকা মোছা: নুরজাহান বেগম ও ৩নং আসামি মো: আফজাল হোসেন। এ কথা শুনার পর তারা তিনজন মিলে মোছা: রেখা আক্তারের উপর আঘাত করে। এরপর মোছা: রেখা আক্তার তার বাবার বাড়ি চলে যায়। যাওয়ার পর মোছা: রেখা আক্তারের পেটে চার মাসের বাচ্চা মারা যায়। তখন সে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানায় বাদি হয়ে বিগত ১১-০৮-২০১৬ ইংরেজি রোজ বুধবার একটি শিশু হত্যা মামলা দায়ের করে। উক্ত মামলায় আসামি করা হয়।

আসামিরা হলেন, মোছা: রেখা আক্তারের স্বামী ১ নং আসামি মৃত মন্নর আলী হাওলাদারের পুত্র মো: আব্দুল আহাদ হাওলাদার (২৮), ২ নং আসামি হবিগঞ্জ জেলার বিএনপি মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদিকা ও মো: আফজাল হোসেনের স্ত্রী মোছা: নুরজাহান বেগম (৩২) ও ৩নং আসামি নাজিম উদ্দিনের পুত্র মো: আফজাল হোসেন (৪৫)।

উক্ত মামলাটি শায়েস্তাগঞ্জ থানা থেকে প্রেরণ করা হলে চলে যায় হবিগঞ্জ জেলা নারী ও শিশু নির্যাতন দমন আদালতে। মিছিলে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, মুশফিক আহমেদ, রুবেল আহমেদ, টিটু আহমেদ, রাসেল, সেলিম, কুতুব মিয়া, মুরাদ আহমদসহ প্রায় দুই শতাধিক লোক

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com