সংবাদ শিরোনাম :
শায়েস্তাগঞ্জে চাল বিতরণে অনিয়ম চেয়ারম্যান মুখলিছকে খুঁজছে পুলিশ

শায়েস্তাগঞ্জে চাল বিতরণে অনিয়ম চেয়ারম্যান মুখলিছকে খুঁজছে পুলিশ

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুখলেছ মিয়ার বিরুদ্ধে সরকারি চাল বিতরণে অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে বিশেষ ক্ষমতা আইনে মামলা হচ্ছে এবং চেয়ারম্যানকে গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।
গতকাল শুক্রবার বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে পালিয়ে যান ওই চেয়ারম্যান মুখলিছ মিয়া। তবে তাকে গ্রেফতারের নির্দেশ দিয়েছেন ম্যাজিস্ট্রেট। এ সময় জব্দ করা হয় ১ হাজার ৭শ’ কেজি চাল।
হবিগঞ্জের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াসিন আরাফাত রানা বলেন, ইউনিয়ন পরিষদ কার্যালয়ে শুক্রবার দীর্ঘক্ষণ অভিযান পরিচালনা করা হয়। এ সময় সরকারি ত্রাণ বিতরণ করার জন্য সেখানে দেয়া ২ হাজার কেজি চালের মাঝে পাওয়া যায় ১ হাজার ৭০০ কেজি চাল। যেহেতু ৩০০ কেজি চাল পাওয়া যায়নি তাই ওই ১ হাজার ৭০০ কেজি চাল জব্দ করা হয়েছে। সরকারি ত্রাণের পাশাপাশি ওই চেয়ারম্যানের বিরুদ্ধে ভিজিডি’র চাল বিতরণেও অনিয়মের প্রমাণ পাওয়া গেছে। গেল জানুয়ারি থেকে এই চাল বিতরণের কোন মাস্টার রোল নেই। অভিযানকালে পালিয়ে যান চেয়ারম্যান মুখলিছ মিয়া।
তিনি আরও জানান, এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানায় নিয়মিত মামলা হয়েছে। দ্রুত চেয়ারম্যানকে গ্রেফতারের জন্য থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) নির্দেশ দেয়া হয়েছে।
শায়েস্তাগঞ্জ থানার ওসি মোজাম্মেল হোসেন বলেন, এ ব্যাপারে আমরা নির্দেশ পেয়েছি। চেয়ারম্যানকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।
এ ব্যাপারে অভিযুক্ত চেয়ারম্যান মুখলিছ মিয়া বলেন, আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তোলা হয়েছে। আমার সাথে অবিচার করা হচ্ছে। আইনগত ভাবে আমি এর মোকাবিলা করবো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com