রাশিয়া পাড়ি দিচ্ছেন সালমান-ক্যাটরিনা

রাশিয়া পাড়ি দিচ্ছেন সালমান-ক্যাটরিনা

http://lokaloy24.com/
http://lokaloy24.com/

লোকালয় ডেস্ক:চলতি মাসের ১৮ তারিখে ব্যক্তিগত চার্টাড বিমানে রাশিয়া পাড়ি দিচ্ছেন সালমান খান, সঙ্গে যাচ্ছেন ক্যাটরিনা কাইফও। বাস্তব জীবনে এই জুটির মধ্যে বিচ্ছেদ হলেও পেশাগতভাবে কোনও বিচ্ছেদের সিদ্ধান্ত তারা কখনই নেননি। টাইগার সিরিজের তৃতীয় ছবিতে আবারও একসঙ্গে দেখা যাবে তাদের।

চিত্রনাট্যের খাতিরে এই ছবির বেশ কিছুটা অংশ শ্যুট করতে হবে বিদেশে। সেই কারণেই একসঙ্গে তারা এবার পাড়ি দিতে চলেছেন রাশিয়ায়। শোনা যাচ্ছে রাশিয়া সহ আরও চারটি দেশে শ্যুট করবেন তারা। তবে শুধু সলমন ও ক্যাটরিনাই নয়, তাদের সঙ্গে বিদেশে পাড়ি দিচ্ছেন প্রযোজক আদিত্য চোপড়াও। প্রায় ৪৫ দিন শ্যুটিং করবেন তারা।

টাইগার সিরিজের এই তৃতীয় ছবি পরিচালনা করবেন মণীশ শর্মা। প্রত্যেকের জন্য চাটার্ড বিমানের ব্যবস্থা করেছেন প্রযোজক। আদিত্য চোপড়া ইতিমধ্যেই জানিয়েছেন করোনার কারণে শ্যুটিং ফ্লোরে একটু বেশিই সাবধানতা পালন করবেন তারা। পরিচানক জানিয়েছেন এই ছবিতে যে মানের অ্যাকশন সিকোয়েন্স রয়েছে তা আগে কোনও বলিউডের ছবিতে দেখেননি দর্শক।

Katrina Kaif Reveals Why She Agreed to Sign Salman Khan-Starrer Bharatযশ রাজ ফিল্মস সংস্থার পরবর্তী ছবি ‘টাইগার ৩’-তে মুখ্যভূমিকায় ফের একবার দেখা যাবে সলমন এবং ক্যাটরিনাকে।’টাইগার’ সিরিজের আগের দুই ছবির মতো এই ছবিতেও তারা রয়েছেন মুখ্যভূমিকায়। মুম্বইয়ে ছবির প্রথম দফার শুটিং ইতিমধ্যেই শেষ হয়েছে। পরবর্তী স্টপেজ রাশিয়া, তুর্কি এবং অস্ট্রিয়া। টানা ৪৫ দিন পরিচালক মনীশ শর্মা এবং ছবির গোটা শুটিং ইউনিটের সঙ্গে বিদেশী লোকেশনে ‘টাইগার ৩’-এর শুটিং সারবেন এই প্রাক্তন তারকা-জুটি।

শুটিংপর্ব যাতে কোনওভাবেই ব্যাহত না হয় তার জন্য কোনও ত্রুটি রাখছেন না প্রযোজক আদিত্য চোপড়া। বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে কোনওরকম ঝুঁকি নিতে নারাজ তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com