সংবাদ শিরোনাম :
শুল্ক ফাঁকির শতাধিক বিলাসবহুল গাড়ি এখন সিলেটে! দুবাইয়ে চাকরি দেয়ার কথা বলে টাকা আত্মসাত ॥ ৬ জনের বিরুদ্ধে মামলা অবশেষে আবর্জনামুক্ত হচ্ছে হবিগঞ্জ শহরে আধুনিক স্টেডিয়ামের পাশ হবিগঞ্জে পুলিশের সঙ্গে জামায়াত নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া শহীদ বুদ্ধিজীবীদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা অপরাধ কর্মকাণ্ড রোধে সতর্ক পুলিশ শাহজীবাজার মাজারে প্রশাসনের আদেশ অমান্য করে কাফেলার আয়োজন সংবাদ প্রকাশের পর গার্নিং পার্কে মিনি পতিতালয়ের সন্ধান ডিবির অভিযানে ৫ কলগার্লসহ ৩ খদ্দর আটক কোরেশনগরে হোটেল যুবরাজ থেকে লাশ উদ্ধার ক্রোয়েশিয়াকে হারিয়ে ফাইনালে আর্জেন্টিনা ছেলের বিয়ের দাওয়াতে বের হয়ে বাড়ি ফেরা হলো না মায়ের
মাদকের বিরুদ্ধে কঠোর হুসিয়ারী, কোরআন ও গীতা নিয়ে শপথ

মাদকের বিরুদ্ধে কঠোর হুসিয়ারী, কোরআন ও গীতা নিয়ে শপথ

হাবিবুর রহমান শাওন  ।। হবিগঞ্জের  চুনারুঘাটে মাদকের গ্রাস থেকে যুব সমাজকে বাঁচাতে পবিত্র কোরআন শরিফ ও গীতা হাতে নিয়ে মাদকের বিরুদ্ধে শপথ গ্রহণ করেছেন থানা পুলিশ।

নবুধবার (১৫ জুলাই) রাতে থানা প্রাঙ্গনে পুলিশ সদস্যদের শপথ বাক্য পাঠ করান মাধবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. নাজিম উদ্দিন। এ শপথবাক্য পাঠের মধ্য দিয়ে চুনারুঘাট থানা পুলিশ মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে। মাধবপুর সার্কেলের এএসপি মো: নাজিম উদ্দিন বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে যেমন জিরো টলারেন্স ঘোষণা করেন তেমনই মাননীয় আইজিপি স্যারও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। তিনি বলেন, মাদক কারবারি ও মাদকের দালালদের ছাড়িয়ে নিতে যারা তদবির করে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে। সেই অনুযায়ী অভিযান চলছে। পর্যায়ক্রমে সকল মাদক কারবারিদের বিচারের আওতায় আনা হবে। মাদককে কোনোভাবে ছাড় দেওয়া হবে না। ওসি শেখ নাজমুল হক বলেন, আমি চুনারুঘাটে যোগদানের পর প্রথম প্রতিজ্ঞাই ছিল মাদক নির্মূল করা এরই ধারাবাহিকতায় আমি কাজ করে যাচ্ছি এপর্যন্ত মাদক কারবারি শতাধিক লোক ধরে কারাগারে প্রেরণ করেছি। মামলা হয়েছে প্রায় দুইশতাধিক। আমার স্লোগান একটাই হয় মাদক ব্যবসায়ী থাকবে নতুবা আমি থাকব! হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা স্যার এর নির্দেশে আমাদের অফিসার ফোর্সদের নিয়ে শপথের পাশাপাশি কঠোর প্রদক্ষেপ নিয়েছি। অনেকেই রয়েছেন একটি আসামী ধরলে ছাড়িয়ে নিতে অনেক তদবির করেন। তাদের এমন কর্মকান্ডে আমরা বিব্রতবোধ করি। আমরা কাউকে ছাড়দেবনা। তাদের বিরুদ্ধেও এবার কঠোর ব্যবস্থা নেয়া হবে। ইতিমধ্যে আসামীদের ছাড়িয়ে নিতে যারা তদবির করেছেন তাদের রেহাই নেই। আমরা প্রত্যক মাদক কারবারি ও মাদকের দালালদের তালিকা তৈরী করেছি। মাদক নির্মূলের জন্য একটি সঠিক তালিকা তৈরি করা হবে । অভিযানে সমাজের সকল স্তরের মানুষের সহযোগিতা থাকবে ৷ আমরা দৃঢ় প্রতিজ্ঞা নিয়ে মাঠে নেমেছি। চুনারুঘাটকে মাদক মুক্ত করবোই। এজন্য তিনি সকলের সহযোগীতা কামনা করছেন। এ সময় উপস্থিত ছিলেন থানার পরিদর্শক (তদন্ত) চম্পক দামসহ সকল সদস্যবৃন্দ ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com