মধ্যরাতে বৃষ্টি মাথায় ভক্তরা হাজির শাহরুখের বাসায়

মধ্যরাতে বৃষ্টি মাথায় ভক্তরা হাজির শাহরুখের বাসায়

মধ্যরাতে বৃষ্টি মাথায় ভক্তরা হাজির শাহরুখের বাসায়
মধ্যরাতে বৃষ্টি মাথায় ভক্তরা হাজির শাহরুখের বাসায়

বৃষ্টি বাধা হতে পারেনি। কাকভেজা হয়েই শুক্রবার দিবাগত রাত ১২টায় মুম্বাইয়ে মান্নতের বাইরে জড়ো হয় হাজারও ভক্ত। কারণ এটি বলিউড বাদশা শাহরুখ খানের বাসা।
বৃষ্টি মাথায় নিয়ে প্রিয় তারকাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভিড় করেন ভক্তরা। তখন মনে হচ্ছিল বুঝি জনসমুদ্র!

আজ ২ নভেম্বর ৫৪ বছরে পা রাখলেন শাহরুখ। প্রতি বছরের মতো ভক্তদের ভালোবাসায় সিক্ত হলেন তিনি। মাঝরাতে ভারতের এই সুপারস্টার ব্যালকনিতে হাজির হতেই ভক্তদের মধ্যে উন্মাদনা ছড়িয়ে পড়ে। তাদের মুখে মুখে ‘হ্যাপি বার্থডে’ শুনে হাত নেড়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। চুম্বন উড়িয়ে দেওয়া আর থাম্বস আপ তো করেছেনই। তবে প্রতিবেশীদের ঘুমে যেন ব্যাঘাত না ঘটে সেজন্য সবাইকে জোরে আওয়াজ না করার অনুরোধ জানান তিনি।

কালো সোয়েটার ও নীল জিন্স পরেছিলেন শাহরুখ। তার জন্য বিশেষ টি-শার্ট বানিয়েছেন ভক্তরা। এর মধ্যে উপহার হিসেবে কয়েকটি টি-শার্ট তার দিকে ছুড়ে মারেন তারা। তাকে একনজর দেখতে প্রতি বছরের এই দিনে ভক্তদের এসব উচ্ছ্বাস রীতিতে পরিণত হয়েছে। তার পাশে ছিল কড়া নিরাপত্তা।

এক ভক্ত এশিয়ান নিউজ ইন্টারন্যাশনালকে (এএনআই) বলেন, ‘শাহরুখকে দেখতে দিল্লি থেকে এসেছি। তিনি আমার আইডল।’ নাগপুর থেকে আসা আরেকজনের দাবি, ‘এর আগে ১২ বার মান্নতের সামনে এলেও শাহরুখের দেখা পাইনি।’

বলিউড তারকারাও শুভেচ্ছার বন্যায় ভাসিয়েছেন শাহরুখকে। অভিনেত্রী কাজল, আনুশকা শর্মা, হুমা কুরেশি, রাভিনা ট্যান্ডন, ডায়ানা পেন্টি, ইশা কোপিকার, রাকুল সিং, নিমরাত কৌর, সোফি চৌধুরী, সোনালি কুলকার্নি, অহনা কুমরা, অভিনেতা অজয় দেবগন, টাইগার শ্রফ, আয়ুষ্মান খুরানা, রাজকুমার রাও, সনু সুদ, আফতাব শিবদাসানি, নির্মাতা করণ জোহর, ফারাহ খান, কমেডিয়ান কপিল শর্মা।

এদিকে স্টার ওয়ার্ল্ডে ‘টেড টকস ইন্ডিয়া: নয়ি সোচ’ অনুষ্ঠানে দ্বিতীয় মৌসুম নিয়ে ফিরছেন শাহরুখ। আজ থেকে শুরু হচ্ছে এটি।

‘জিরো’র পর নতুন কোনও ছবির ঘোষণা দেননি শাহরুখ। যদিও শোনা যাচ্ছে, দক্ষিণী পরিচালক অ্যাটলির মসলাদার অ্যাকশন ঘরানার একটি ছবিতে কাজের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

সম্প্রতি নেটফ্লিক্সে আমেরিকান টিভি উপস্থাপক ডেভিড লেটারম্যানের টক শো ‘মাই নেক্সট গেস্ট নিডস নো ইন্ট্রোডাকশন’-এ অংশ নেন শাহরুখ। এর শুটিংয়ের আগে ঈদে মান্নতে নিমন্ত্রণ পান ডেভিড। তখন বাইরে জনসমুদ্র দেখে চমকে যান এই প্রবীণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com