ভক্তদের চোখ ফাঁকি দিতে যা করেন প্রভাস

ভক্তদের চোখ ফাঁকি দিতে যা করেন প্রভাস

ভক্তদের চোখ ফাঁকি দিতে যা করেন প্রভাস
ভক্তদের চোখ ফাঁকি দিতে যা করেন প্রভাস

বিনোদন ডেস্ক : জনপ্রিয় তেলেগু অভিনেতা প্রভাস। বাহুবলি সিনেমার পর রাতারাতি তারকাখ্যাতি পান এ অভিনেতা। শুধু ভারতে নয় এখন বিশ্বজুড়ে রয়েছে তার অসংখ্য ভক্ত।

এদিকে ব্যক্তি জীবনে ভক্তদের ভিড়ে খুব একটা স্বস্তিবোধ করেন না প্রভাস। এজন্য ভিড় এড়াতে ছদ্মবেশ ধারণ করেন এ অভিনেতা। তার সংগ্রহে ৬০টি টুপি ও ৫০টির মতো ব্যানডানা রয়েছে। এগুলো দিয়েই ছদ্মবেশ ধারণ করে ভক্তদের চোখে ফাঁকি দেন প্রভাস। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রভাসের পরবর্তী সিনেমা সাহো। শুরু থেকেই নানা কারণে আলোচিত সিনেমাটির জন্য অধির আগ্রহে অপেক্ষা করছেন দর্শক। সিনেমাটির অ্যাকশন দৃশ্যের জন্য বেশ মোটা অঙ্কের অর্থ খরচ করেছেন নির্মাতারা। শুটিংয়ের প্রয়োজনে ৩৭টি গাড়ি, কয়েকটি স্পোর্টস গাড়ি ও ট্রাক ব্যবহার করেছেন তারা।

সাহো সিনেমার মোট বাজেট প্রায় ৩০০ কোটি। এর মধ্যে আবুধাবিতেই অ্যাকশন দৃশ্যের জন্য ৯০ কোটি রুপি খরচ করেছেন বলে জানা গেছে। অ্যাকশন দৃশ্যের কোরিওগ্রাফি করেছেন ট্রান্সফরমার্স (২০০৭) ও ডাই হার্ড (১৯৮৮) সিনেমাখ্যাত কেনি বেটস। এছাড়া বাহুবলি’র পর এটিই প্রভাসের প্রথম সিনেমা, তাই এটি নিয়ে ভক্তদের প্রত্যাশাও অনেক।

সিনেমাটি পরিচালনা করছেন সুজিত। প্রভাস ছাড়াও এতে অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর, অর্জুন বিজয়, চাংকি পান্ডে, নীলি নীতিন মুকেশ, জ্যাকি শ্রফ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com