ব্রাজিলিয়ান কিংবদন্তি আইসিইউতে

ব্রাজিলিয়ান কিংবদন্তি আইসিইউতে

খেলাধুলা ডেস্ক: ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার রোনালদো গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়েছে তাকে। ব্রাজিল, বার্সেলোনা, রিয়াল মাদ্রিদের হয়ে ইতিহাস রচনা করা ৪১ বছর বয়সী এই মহা-তারকা নিউমেনিয়ায় আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে।

গত শুক্রবার ইবিজার ক্যান মিসেস হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। পরে অবস্থার অবনতি দেখে বেসরকারি হাসপাতাল ক্লিনিকা নিউএস্ট্রায় ভর্তি করা হয় তাকে। চিকিৎসকদের দাবি গত রোববার থেকে অবস্থার উন্নতি হচ্ছে রোনালদোর। তবে আইসিইউ থেকে বের করার মতো অবস্থা এখনো আসেনি।

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ২০১২ সালেও বড় ধরনের অসুখে পড়েছিলেন রোনালদো। তাছাড়া থাইরয়েড সংক্রান্ত সমস্যা নিয়ে দীর্ঘদিন ধরেই ভুগছেন ব্রাজিল কিংবদন্তি। ২০১১ সালে পেশাদার ফুটবল থেকে অবসর নেওয়ার আগে নিজেকে কিংবদন্তিদের কাতারে তুলেছেন রোনালদো। ব্রাজিলের হয়ে বিশ্বকাপ জিতেছেন। তার গড়া বিশ্বকাপে সর্বোচ্চ গোলের রেকর্ড বহু বছর অক্ষুন্ন ছিল। জার্মানির মিরাক্কেল ক্লোসা পরে ভেঙেছেন সেটা।

ক্লাব ফুটবলে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ দুই ক্লাবের হয়েই বহু ইতিহাসের সাক্ষী রোনালদো। ইন্টার মিলানের হয়েও অনেক শিরোপা জিতেছেন এই ব্রাজিলিয়ান কিংবদন্তি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com