বিয়ের দাবিতে বিষ হাতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

বিয়ের দাবিতে বিষ হাতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

স্টাফ রিপোর্টার, নেত্রকোনা

নেত্রকোনার মদনে বিয়ের দাবিতে বিষ হাতে অনশনে বসেছেন এক প্রেমিকা (১৯)। অনশনের খবর শুনে প্রেমিক বাড়ি থেকে পালিয়ে গেছে। রোববার সকাল এগারটা দিকে মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের ধুবাওয়ালা গ্রামে এ ঘটনা ঘটে। বর্তমানে মেয়েটি উপজেলা ভাইস-চেয়ারম্যান তোফায়েল আহমেদের হেফাজতে রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের ধুবাওয়ালা গ্রামের মেনু ভূঁইয়ার ছেলে রুমেলের সাথে একই ইউনিয়নের তিয়শ্রী উত্তর পাড়া গ্রামের আজিদ মিয়ার মেয়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত কয়েকদিন যাবৎ প্রেমিক রুমেলকে বিয়ে করার জন্য চাপ সৃষ্টি করে প্রেমিকা। রুমেলের পরিবারের এ সম্পর্ক মেনে না নেওয়ায় প্রেমিকা রোববার সকাল থেকে অনশন শুরু করে।

এ বিষয়ে প্রেমিকার বাড়িতে যোগাযোগ করা হলে তাদের পক্ষে সংশ্লিষ্ট ইউপি মেম্বার জানান, তার পরিবারের লোকজন বলেছে মেয়ে যেখানে গিয়েছে সেখানেই থাকবে। এটা তার ব্যাপার।

রুমেলের বড় ভাই রাসেল জানান, আমার পরিবারকে ফাঁসানো হয়েছে। এটি একটি চক্রান্ত।

ইউপি চেয়ারম্যান ফখর উদ্দিন আহমেদ জানান, আমি শুনেছি রোববার সকালে ধুবাওয়ালা গ্রামে বিয়ের দাবিতে অনশন করেছে। বর্তমানে মেয়েটি উপজেলা ভাইস চেয়ারম্যানের হেফাজতে রয়েছে।

মদন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ জানান, ধুবাওয়ালা গ্রামে বিয়ের দাবিতে কীটনাশক জাতীয় বিষ হাতে নিয়ে একটি মেয়ে অনশন করেছে। মেয়েটি আত্মহত্যা করার জন্য চেষ্টা করায় জন প্রতিনিধি হিসাবে সেখানে গিয়ে মেয়েটিকে আমার হেফাজতে রেখেছি।

মদন থানার এস আই আলমগীর হোসেন জানান, অনশনের সংবাদের প্রেক্ষিতে রোববার বিকালে আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। মেয়েটি অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com