বিয়ের গেইট দিয়ে বাহির হলো সুইটির লাশ

বিয়ের গেইট দিয়ে বাহির হলো সুইটির লাশ

লোকালয় ডেস্ক ॥ হবিগঞ্জের মাধবপুরে সুইটি আক্তার নামে এক তরুণীর বিবাহ নামক ওই ভাগ্য পরীক্ষার আগেই গায়ে হলুদের দিন জ্বর, ঠান্ডা ও গলা ব্যথা নিয়ে পরপারে চলে যেত হল তাকে। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২ টায় শেষ নিশ্বাস ত্যাগ করে সে।

lokaloy24.com

lokaloy24.com

 

সুইটি মাধবপুর উপজেলার বাড়াচান্দুরা গ্রামের মোঃ রশিদ মিয়ার কন্যা এবং মাধবপুর দরগাবাড়ি আলিয়া মাদরাসার দশম শ্রেণীর ছাত্রী ছিল বলে জানা গেছে। এদিকে, গায়ে হলুদের দিন সুইটির এমন মৃত্যু মেনে নিতে পারছে না স্বজনসহ এলাকাবাসি।

জানা যায়, সুইটি আক্তার নামে ওই তরুণী বেশ কিছুদিন যাবত জ্বর ঠান্ডা ও গলা ব্যথা নিয়ে ভূগছিল। এর মধ্যে তার বিয়ে ঠিক করা হয় বি-বাড়িয়া জেলার সরাইল উপজেলার শাহজাদপুর গ্রামের মোঃ শহীদ মিয়ার পুত্র স্বপন মিয়ার সাথে। আজ (১১ জুন শুক্রবার) বিয়ে হওয়ার কথা ছিল।

গত বৃহস্পতিবার ছিল তার গায়ে হলুদ। গায়ে হলুদের আগের দিন সে অসুস্থতাবোধ করলে তাকে নিয়ে যাওয়া হয় মা-মনি ক্লিনিকে। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে নেয়া হয় তিতাস হসপিটালে। সেখা তার অবস্থা সংকটাপন্ন হলে পাঠানো হয় বি-বাড়িয়া জেলা সদর হাসপাতালে। এক পর্যায়ে তাকে ঢাকায় পাঠানোর সিদ্ধান্ত নেন সেখানকার চিকিৎসকরা। বেলা সাড়ে ১১ টার দিকে এ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেয়ার পথে সরাইল এলাকায় যাওয়ার পর মৃত্যুর কোলে ঢলে পড়ে সে। পরে তার মরদেহ বাড়িতে নিয়ে আসা হয়। বাদ আছর মরহুমার জানাজার নামাজ শেষে তাকে দাফন করা হয়।

 

স্থানীয়রা বলছেন, সুইটির বিয়ে উপলক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছিল। গেইটসহ বিয়ে বাড়িতে করা হয়েছিল আলোকসজ্জা। কিন্তু সেই আলোকসজ্জা এখন বিষাধে পরিণত হয়েছে। যেই গেইট দিয়ে তার শ্বশুর বাড়ি যাওয়া কথা ছিল সেই গেইট দিয়ে তার লাশ বের হয়েছে। এমন মর্মান্তিক ঘটনায় স্বজনসহ পুরো এলাকায় নেমে এসছে শোকের ছায়া।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com