বিকেলে সংবাদ সম্মেলন ডেকেছেন ড. কামাল

বিকেলে সংবাদ সম্মেলন ডেকেছেন ড. কামাল

বিকেলে সংবাদ সম্মেলন ডেকেছেন ড. কামাল
বিকেলে সংবাদ সম্মেলন ডেকেছেন ড. কামাল

লোকালয় ডেস্কঃ শনিবার (১২ জানুয়ারি) বিকেল ৪টায় আরামবাগে গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন ডেকেছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।

গণফোরামের প্রশিক্ষণ সম্পাদক রফিকুল ইসলাম পথিক বলেন, শনিবার সকাল ১০টায় কেন্দ্রীয় কার্যালয়ে দলের কেন্দ্রীয় কমিটির বৈঠক শুরু হয়েছে। বিকেল ৪টা পর্যন্ত এ বৈঠক চলবে। এরপর দলের সভাপতি ড. কামাল হোসেন সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন।
তিনি আরও বলেন, বৈঠকে একাদশ জাতীয় সংসদ নির্বাচন, নির্বাচনে গণফোরামের বিজয়ী দুই প্রার্থীর শপথগ্রহণ ও সাংগঠনিক বিষয়ে আলোচনা করা হবে।

এর আগে গত ৫ জানুয়ারি গণফোরামের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছিল। সেখানে জেলার নেতারা বিভিন্ন ধরনের মতামত দিয়েছিলেন। এ অবস্থায় গণফোরামের নির্বাচিত দু’জন সংসদে যোগ দেবেন কি না তার চূড়ান্ত সিদ্ধান্ত আসতে পারে শনিবারের বৈঠক থেকে।

উল্লেখ্য গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের দু’জন সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তাদের মধ্যে সুলতান মোহাম্মদ মনসুর জাতীয় ঐক্যফ্রন্টের ব্যানারে ধানের শীষ প্রতীকে মোলভীবাজার-২ আসন থেকে এবং মোকাব্বির খান দলের নিজস্ব প্রতীক উদীয়মান সূর্য প্রতীক নিয়ে সিলেট-২ আসন থেকে নির্বাচিত হয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com