বিএনপি রাষ্ট্র পরিচালনা করতে জানে না: অর্থমন্ত্রী

বিএনপি রাষ্ট্র পরিচালনা করতে জানে না: অর্থমন্ত্রী

বিএনপি রাষ্ট্র পরিচালনা করতে জানে না: অর্থমন্ত্রী
বিএনপি রাষ্ট্র পরিচালনা করতে জানে না: অর্থমন্ত্রী

সিলেট: বিএনপির কোনো আদর্শ নেই। দলটি রাষ্ট্র পরিচালনা করতে জানে না বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত।

তিনি বলেন, বিএনপি রাষ্ট্র ক্ষমতার অপব্যবহার করে। তারা দেশের দুর্নাম ছাড়া কোনো সুনাম বয়ে আনতে পারে না। খালেদা জিয়া এখনো তাদের নেতা। তিনি দেশ পরিচালনার জন্য অনুপযুক্ত। তাই এ নির্বাচনে বিএনপির কোনো সুযোগ নেই।

বুধবার (২৬ ডিসেম্বর) দুপুরে তিনি সিলেট সদর উপজেলার বটেশ্বর, পীরেরবাজার এলাকায় সহোদর মহাজোট মনোনীত প্রার্থী ড. এ. কে আব্দুল মোমেনের পক্ষে নৌকা প্রতীকে গণসংযোগ শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

অর্থমন্ত্রী স্থানীয় ব্যবসায়ীসহ এলাকাবাসীর সঙ্গে কুশল বিনিময় করেন এবং নৌকা প্রতীকে ভোট দিয়ে সহোদর ড. মোমেনকে বিজয়ী করার জন্য সবার প্রতি অনুরোধ জানান।

নির্বাচনের পরিবেশ নিয়ে এক প্রশ্নের জবাবে অর্থমন্ত্রী বলেন, নির্বাচনের পরিবেশ ভালো। দু’একটি স্থানে বিএনপির ওপর হামলা হয়ে থাকতে পারে। তবে বিএনপিও প্রকাশ্যে এবং চোরাগোপ্তা হামলা করেছে আওয়ামী লীগের ওপর।

সিলেটে ড. মোমেনের কয়েকটি নির্বাচনী অফিসও ভাঙচুর করা হয়েছে। তার পোস্টার-ব্যানার ছিঁড়ে ফেলা, কর্মী সমর্থকদের মারধর করা হয়েছে বলেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, যুব ও ক্রীড়া সম্পাদক রঞ্জিত সরকার, খাদিমপাড়া ইউনিয়ন চেয়ারম্যান অ্যাডভোকেট আফছর আহমদ, সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম বেলাল, মহানগর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আসাদ উদ্দিনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।

এদিকে দুপুরে সিলেট নগরীর লালদিঘীরপাড়, হকার্স মার্কেট এলাকায় গণসংযোগ করেন ড. এ. কে আব্দুল মোমেন। এসময় তিনি ব্যবসায়ীসহ সবার দোয়া ও সহযোগিতা চেয়ে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য অনুরোধ জানান।

অন্যদিকে ড. এ. কে আব্দুল মোমেনের পক্ষে প্রচারে নেমেছেন সিলেটের সংস্কৃতিকর্মীরা। বুধবার তারা নৌকার প্রচারে আনুষ্ঠানিকভাবে অংশগ্রহণ করেন। সিলেট নগরীর বিভিন্ন স্থানে গানে গানে নৌকার প্রচার করেন সংস্কৃতিকর্মীরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com